সংবাদ শিরোনাম :
«» কোনাবাড়ী থানায় মহিলা লীগের নতুন কমিটি ঘোষণা «» নাটোর-৪ আসনে আ’লীগের মনোনয়ন দৌঁড়ে এগিয়ে শাহনেওয়াজ অালী মোল্লা «» কোনাবাড়ীতে কারখানার গেট ভেঙে নিহত -এক «» গাজীপুর পূবাইলে এক ছাত্রকে কুপিয়ে হত্যা «» নাটোর-৪ অাসনের মনোনয়ন প্রত্যাশী অাহম্মদ অালী মোল্লার পূজামন্ডব পরিদর্শন ও গণসংযোগ «» কোনাবাড়ি ভুয়া গায়েবী মাজারের নামে চলছে নেশার আড্ডা হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা «» টঙ্গীতে স্কুল ও কলেজ ভিত্তিক নাট্যভূমি’র মূকাভিনয় প্রদর্শনী শুরু «» নাটোর ০৪ আসনে মনোনয়ন প্রত্যাশীরা ঐক্য হয়ে পুজামন্ডপ পরিদর্শন «» কালিয়াকৈরে আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী প্রার্থী রেজাউল করিম রাসেলের উঠান বৈঠক পরিনত হল জনসভায় «» কালিয়াকৈরে চলন্তবাসে ডাকাতি আটক৪

কালিয়াকৈরে শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যার অভিযোগ

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি ॥
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার হিজলহাটি এলাকায় শ্বাসরোধ করে স্ত্রীকে হত্যা করে স্বামী পলাতক রয়েছে বলে এমন অভিযোগ উঠেছে ।
নিহত শামীমা আক্তার সাথী (২২) যশোর জেলার অভয়নগর পৌরসভার ৯নং ওয়ার্ডের মো. নূর হোসেনের মেয়ে । পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার বাড়ইপাড়া এলাকায় বাবা-মার সাথে দশ বছর আগে আসে শামীমা। পরিবারিক ভাবে ৩ বছর আগে শামীমাকে ফরিদপুর জেলার ফরিদের সাথে বিয়ে দেয় তার পরিবার। দুই বছর সংসার করার পর প্রথম স্বামীকে তালাক দিয়ে এক বছর আগে প্রেম করে রাজবাড়ী জেলার পাংসা থানার খামার ডাঙ্গা এলাকার মো. সাত্তার বিশ্বাসের ছেলে সালমান বিশ্বাস (৩০)কে বিয়ে করে শামীমা। পরে কালিয়াকৈর উপজেলার আটাবহ ইউনিয়নের হিজলহাটি এলাকায় মো. শওকত হোসেনের বাসায় ভাড়া থেকে শিকদার গার্মেন্টসে চাকরী করত স্ত্রী আর স্বামী তার নিজ এলাকায় থাকত। মাসে ৩-৪ বার স্ত্রীর কাছে আসত আর দু-একদিন থেকে চলে যেত। প্রতিবারের মতো গত শুক্রবার রাতেও স্ত্রীর কাছে আসে স্বামী সালমান। পরদিন শনিবার সকালে শামীমার ঘুম থেকে ওঠতে দেরী দেখে পাশের রুমের হাসি আক্তার শামীমাকে ডাকতে যায়। রুমে যেতেই দেখে দরজা খোলা ও ভেতরে একা বিবস্ত্র অবস্থায় শুয়ে আছে। ডাক দিলে কোন সাড়া শব্দ না পেয়ে কাছে গিয়ে জিহ্বা কামড় দেওয়া দেখে ভয় পেয়ে চিৎকার দিয়ে দৌড়ে বাহির হলে, আশে-পাশের লোকজন এসে এমতাবস্থায় দেখে থানা পুলিশে খবর দেয়। মেয়ের বাবা জানান“ রাতের কোন এক সময়ে আমার মেয়েকে শ্বাসরোধে হত্যা করে পালিয়েছে সালমান”। পুলিশ খবর পেয়ে সকাল ১১টার সময় ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেন। কালিয়াকৈর থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মিজানুর রহমান জানান, নিহত শামীমার বাবা এ বিষয়ে একটি মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন এবং লাশ উদ্ধার করে ময়না তদন্তের গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *