সংবাদ শিরোনাম :
«» গাজীপুর ১ আসনে আ.ক.ম মোজাম্মেল হক এর প্রতি ওয়ার্ডে নৌকার প্রচারনা «» গাজীপুর ২ আসনে জাহিদ আহসান রাসেল এর নৌকার ব্যাপক প্রচারণা «» ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দীর্ঘ যানজট যাত্রীদের চরম ভোগান্তি «» শার্শায় নৌকা প্রতীককে জয়ী করার লক্ষে উপজেলা ছাত্রলীগের তলবী সভা «» শার্শা থানা পুলিশের নির্বাচনী মহড়া «» গাজীপুর ২ আসনে জাহিদ আহসান রাসেল এমপি’র নৌকার প্রচারণায় খাদিজা রাসেল «» গাজীপুরে-২ আসনে নৌকার পক্ষে জাতীয় শ্রমিক লীগের মিছিল «» পত্র-পত্রিকায় রিপোর্ট প্রকাশিত হওয়ায় বেনাপোল স্থল বন্দরে সচল লোড আনলোড «» গাজীপুরে ছুরিকাঘাতে নিহত ১ «» বেনাপোলের সীমান্তে ভারত থেকে অবৈধ অনুপ্রবেশের সময় ৯ জন আটক ও বিপুল পরিমান ফেন্সিডিল জব্দ

কালিয়াকৈরে বাল্য বিবাহ নিরোধ ও জাতীয় কন্যা শিশু দিবস উপলক্ষে মানববন্ধন ও আলোচনা সভা

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি:
“থাকলে কন্যা সুরক্ষিত, দেশ হবে আলোকিত” এই প্রতিপাদ্যকে সামনে রেখে গাজীপুরের কালিয়াকৈর উপজেলায় মানববন্ধন ও আলোচনা সভা অনুষ্ঠিত।
উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক দপ্তরের আয়োজনে মঙ্গলবার সকাল ১১টায় ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের পাশে স্কুল,কলেজের ছাত্র-ছাত্রী, উপজেলা কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণীর লোক মানববন্ধনে অংশ গ্রহন করে। মানববন্ধন শেষে উপজেলা চত্বরে বাল্য বিবাহ নিরোধ দিবস ও জাতীয় কন্যা শিশু দিবস-২০১৮ইং উপলক্ষ্যে আলোচনা সভায় বক্তব্য রাখেন কালিয়াকৈর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাইফুল ইসলাম ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ফারহানা ইসলাম। এসময় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শাহ মো. শামসুজ্জোহা, কালিয়াকৈর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগীর হোসেন মজুমদারসহ প্রমুখ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *