সংবাদ শিরোনাম :
«» যশোরের বেনাপোলে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে বোমা তৈরীর সরঞ্জম,ম্যাগজিন, গুলি ও মাদক উদ্ধার «» কালিয়াকৈরে ভাষা সৈনিক ও সাবেক মন্ত্রী সামসুল হকের মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল «» নবীনগর মেঘনা নদী ভাংঙ্গনরোধে অস্থায়ী প্রকল্প উদ্ধোধন «» টঙ্গীতে মাদক বিরোধী অভিযান «» কালিয়াকৈরে কৃষকের নিজ জমি থেকে গাছ কাটার অভিযোগ বন কর্মকর্তার বিরুদ্ধে «» আজ শ্রীলংকার বিপক্ষে সাকিবের খেলা অনিশ্চিত! «» কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করার উদ্যোগ নিয়েছি: প্রধানমন্ত্রী «» ইয়াবা পাচারের বড় রুট রেল «» দুই দিনে ৯টি বুথে হানা দিয়ে তুলে নেয় ১৫ লাখ টাকা «» আসন্ন কলের বাজার ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সকলের দোয়া ও ভোট প্রত্যাশি

কালিয়াকৈরে বিনোদন পার্ক গুলোতে দর্শনার্থীদের উপচেপড়া ভীড়

মাইনুল সিকদার, কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধি  ঃ
গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বিভিন্ন স্থানে গড়ে উঠা বিনোদন পার্কগুলোতে ঈদের পরের দিন থেকে দর্শনার্থীদের উপচেপড়া ভীড় লক্ষ্য করা গেছে। ঈদের ছুটিতে দুরদুরান্ত থেকে আসা দর্শনার্থীরা ওই পার্কগুলোতে ভীড় জমায়। ঈদের ছুটিতে শিশু নারীসহ সব ধরনের লোকের সমাগম ঘটে ওই বিনোদন পার্কগুলোতে। যে সকল পার্কগুলোতে শিশুদের খেলাধুলার ব্যবস্থা রয়েছে সেগুলোতে ভীড় অনেকটা বেশী। কিন্তু ঈদের পরের দিন থেকে সে গুলোতে দর্শনার্থীদের পদভারে মুখরিত। পরিবারের সদস্যদের নিয়ে একটু বাড়তি আনন্দ পেতে অনেকেই ছুটে যাচ্ছে শহর থেকে দুরে মনোরম পরিবেশে গড়ে উঠা বিনোদন পার্কগুলোতে।  জানা যায়, উপজেলার কালিয়াকৈর ও আশুলিয়ার সীমান্তবর্তী বাড়ইপাড়া এলাকার সবচেয়ে বড় বিনোদন কেন্দ্র নন্দন পার্কে দশর্নার্থীদের উপচে পড়া ভীড় সব সময় লেগে থাকে। অপর দিকে উপজেলার কালামপুর এলাকায় সোহাগ পল্লী,নাওলার আশিক নগর পার্ক, চাবাগান এলাকার তুরাগ রিসোর্ট, তালতলী এলাকার আনন্দপার্ক, রাঙামাটি এলাকার রাঙামাটি রির্সোট, চন্দ্রা এলাকার শিল্পকুঞ্জ, রামচন্দ্রপুর এলাকার দিপালি, চা-বাগান এলাকার গুলবাহার, বারেক মার্কেট এলাকায় গুলবাগিচা আনন্দ বিনোদন পার্ক, বান্দাবাড়ী এলাকার ঢাকা রিসোর্ট, মুক্তা পার্ক, তুরাগ ওয়াটার ফ্রন্ট, মাঝুখান এলাকার নীলকমল, বড়ইবাড়ী এলাকার জলকুটির ছাড়াও সরকারী চন্দ্রা বীটের সরকারী রেষ্টহাউজও অগনিত দর্শনার্থীরা ভীড় করছে ঈদের আনন্দ উপভোগ করার জন্য।

এছাড়া সফিপুর আনসার ভিডিপি একাডেমী, মৌচাক স্কাউটস ক্যাম্প, মাকিশ বাথান এলাকায় বঙ্গবন্ধু ডিজিট্যাল হাইটেক পার্ক, আন্দার মানিক বঙ্গবন্ধু ফ্লিমসিটিতে দর্শনাথীরা দেখার জন্য দলে দলে ছুটে আসছে। অনেক বিনোদন পার্কগুলোতে ঢাকা থেকে পুর্ব হতেই টিকেট সংগ্রহের ব্যবস্থা রয়েছে। স্বপরিবারে ভ্রমনে এসে অনেকে বিনোদন পার্কে স্বস্তি পাচ্ছেন। উপজেলার কালিয়াকৈর ও আশুলিয়ার সীমান্তবর্তী বাড়ইপাড়া এলাকার সবচেয়ে বড় বিনোদন কেন্দ্র নন্দন পার্কে হেড অফ অপারেশন মাসুদ রানা বলেন, ঈদের আনন্দ উপভোগ করার জন্য পার্কগুলোতে দর্শনার্থীরা স্বপরিবারে আসেন। একটু আনন্দ উপভোগ করতে দুরদুরান্ত থেকে দর্শনাথীরা এখানে এসে আনন্দ পান।আজ ঈদেও তৃতীয় দিনে নন্দন পার্কে দর্শনার্থীও সংখ্যা রেকর্ড সংখ্যক। তবে আমাদেও পার্কে পর্যাপ্ত নিরাপওা ব্যবস্থা রয়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *