সংবাদ শিরোনাম :
«» যশোরের বেনাপোলে ছাত্রলীগ নেতার বাড়ি থেকে বোমা তৈরীর সরঞ্জম,ম্যাগজিন, গুলি ও মাদক উদ্ধার «» কালিয়াকৈরে ভাষা সৈনিক ও সাবেক মন্ত্রী সামসুল হকের মৃত্যুবাষির্কী উপলক্ষে আলোচনা ও দোয়া মাহফিল «» নবীনগর মেঘনা নদী ভাংঙ্গনরোধে অস্থায়ী প্রকল্প উদ্ধোধন «» টঙ্গীতে মাদক বিরোধী অভিযান «» কালিয়াকৈরে কৃষকের নিজ জমি থেকে গাছ কাটার অভিযোগ বন কর্মকর্তার বিরুদ্ধে «» আজ শ্রীলংকার বিপক্ষে সাকিবের খেলা অনিশ্চিত! «» কক্সবাজার বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নীত করার উদ্যোগ নিয়েছি: প্রধানমন্ত্রী «» ইয়াবা পাচারের বড় রুট রেল «» দুই দিনে ৯টি বুথে হানা দিয়ে তুলে নেয় ১৫ লাখ টাকা «» আসন্ন কলের বাজার ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সকলের দোয়া ও ভোট প্রত্যাশি

আসন্ন কলের বাজার ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে সকলের দোয়া ও ভোট প্রত্যাশি

মোঃ রফিকুল ইসলাম রফিক, গাজীপুর :
আসছে আগামী ১৮ই জুন গাজীপুর সিটি কর্পোরেশনের ৪০নং ওয়ার্ড কলের বাজার ব্যবসায়ী সমিতির ত্রি বার্ষিক নির্বাচনে আলহাজ্ব শেখ আকবর হোসেন- মোয়াজ্জেম হোসেন সবুজ পরিষদের পক্ষ থেকে সকলের সমর্থন ও ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান ব্যবসায়ী সমিতির সকল সদস্যবৃন্দের কাছে। আসন্ন কলের বাজার ব্যবসায়ী সমিতির শেখ আকবর হোসেন ও মোয়াজ্জেম হোসেন সবুজ পরিষদের পক্ষ থেকে তারা বলেন- আমরা ব্যবসায়ী সমিতির মান উন্নয়ন, ব্যবসায়ীদের সকল সুবিধা দিয়ে কলের বাজারকে আরও উন্নত করার অঙ্গীকার নিয়ে নির্বাচনে প্রার্থী হিসাবে বিজয়ের প্রত্যাশায় সততার সাথে কাজ করে যাচ্ছি। ছাতা প্রতীক নিয়ে আলহাজ্ব শেখ আকবর হোসেন সভাপতি পদপ্রার্থী। মোয়াজ্জেম হোসেন সবুজ কলসি প্রতীকে সাধারণ সম্পাদক পদপ্রার্থী। মোঃ মাসুদ মিয়া আনারস প্রতীক নিয়ে সিনিয়র সহ সভাপতি পদপ্রার্থী। মোঃ শিপন মিয়া হাঁস প্রতীকে সহ সভাপতি পদপ্রার্থী। গোলাপ ফুল প্রতীকে মোঃ মজিবুর রহমান যুগ্ন সাধারণ সম্পাদক পদপ্রার্থী। হাতপাখা প্রতীকে শেখ মোঃ মাহবুব আলম সাংগঠনিক সম্পাদক পদপ্রার্থী। সিলিং ফ্যান প্রতীকে মোঃ আবুল হোসেন কোষাদক্ষ পদপ্রার্থী। টেলিভিশন প্রতীক নিয়ে মোঃ জহিরুল ইসলাম খোকন দফতর সম্পাদক পদপ্রার্থী। বই প্রতীক নিয়ে মোঃ মিলন মিয়া প্রচার সম্পাদক পদপ্রার্থী। ফুটবল প্রতীক নিয়ে মোঃ নজরুল ইসলাম সাধারণ সদস্য পদপ্রার্থী।

শ্রী রতন চন্দ্র সরকার উড়োজাহাজ প্রতীক নিয়ে সাধারণ সদস্য পদে প্রার্থী হয়েছেন। বিশেষ এক সাক্ষাতকারে তারা বলেন- গাজীপুরের কলের বাজার সুপরিচিত একটি নাম। বহু বছরের পুরাতন ঐতিহ্যবাহী বাজার হিসাবে দেশ ব্যাপী পরিচিত। আমরা এমন একটি বাজারের ব্যবসায়ী সমিতি ত্রি বার্ষিক নির্বাচন আসছে ১৮ই জুন অনুষ্ঠিত হতে যাচ্ছে। আমরা আশাবাদি শেখ আকবর হোসেন- মোয়াজ্জেম হোসেন সবুজ পরিষদ কে সমিতির সকল সদস্যরা ঐক্যবদ্ধ হয়ে ভোট দিয়ে জয়লাভ করবে বলে আশাবাদি। সেই সাথে আমাদের পরিষদের পক্ষ থেকে ব্যবসায়ী সমিতির সকলের দোয়া, সমর্থন ও মেঘডুবী কলের বাজারের সকল ব্যবসায়ীগণের ভোট প্রত্যাশা করছি।

 

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *