সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহি জজ মিয়া নিহত। «» কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ৪৭টি বকনা গরু বিতরণ «» আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধো ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে হতাশা ও বিস্ময় জানিয়ে পরিবারের সংবাদ সম্মেলন «» গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল «» শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, গাজীপুর মহানগর শাখা কমিটির অনুমোদন «» টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা «» আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ «» এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের বৈঠক ২৪ সেপ্টেম্বর «» গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু «» গাজীপুরে ট্রেনের যন্ত্রাংশ খুলে ৬ কিমি রেললাইনের ক্ষতি

গাজিপুর সিটি কর্পোরেশন এর স্টাফ কে কুপিয়ে আহত , বাড়ির আসবাপত্র ভাংচুর টাকা ও স্বর্ণ অলংকার লুট

মোঃ কামরুল ইসলাম,গাজীপুর প্রতিনিধি :

টঙ্গীতে গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লার সচিব হিসাবে কর্তব্যরত গাজীপুর সিটি কর্পোরেশন এর ৫৪ নং ওয়ার্ড সচিব মোঃ নাহিদ পারভেজ সোহেল সহ তিনজনকে কুপিয়ে আহত করেছে দৃর্বুত্তরা। বুধবার বিকেল সাড়ে ৩টায় দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, গত মঙ্গলবার রাতে আহত সোহেলের মামাত ভাই রাজুর মোটর সাইকেল ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালায় জুয়েল ও ইসমাইলসহ বেশ কয়েকজন যুবক। এসময় রাজু তার ফুফাত ভাই সোহেল ও সাকিনকে খবর দেয়। পরে সোহেল ও সাকিন ঘটনস্থলে গেলে জুয়েল ও ইসমাইলসহ অজ্ঞাত আরও কয়েক জনের সাথে কথা কাটাকাটি হয়। এর জের ধরে বুধবার বিকেলে জুয়েল, ফারুক, ইসামাইল, জীবন, সাদ্দাম ও হোসেনসহ অজ্ঞাত ২০ থেকে ২৫ যুবক হাতে ধারালো দেশি অস্ত্র, পিস্তল, রামদা, চাপাটি, ছুরি, পাইপ, রড ও হাতুরি নিয়ে দত্তপাড়া কফিল উদ্দিন রোড এলাকায় আহত সোহেলদের বাসায় এসে ঘরের আসবাবপত্র ভাংচুর করে নগদ আড়াই (২.৫) লক্ষ টাকাসহ ১০ ভরি স্বর্ন লুট করে নিয়ে যায়। এসময় সোহেল ও বন্ধু মিলন আউচপাড়ার অফিস থেকে বাসার নিচে আসার সাথে সাথে ওই যুবকরা সোহেল ও মিলনসহ তিনজনকে কোপাতে শুরু করে । মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে আহত করে তারা পালিয়ে যায়। ৫৪ নং ওয়ার্ডের কাউন্সিলর মো. নাসির উদ্দিন মোল্লা জানান, সচিব সোহেল অত্যান্ত ভাল ছেলে, তিনি প্রতি দিনের ন্যায় আজকে  অফিসে ছিলো পরবর্তিতে ফোন পেয়ে সোহেল অফিস ত্যাগ করে । যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের আইনের মাধ্যামে বিচার দাবী জানান।

টঙ্গী পুর্ব থানার ওসি মো. আমিনুল ইসলাম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। আহতের পরিবারকে জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। যারা এ ধরনের ঘটনা ঘটিয়েছে তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *