সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহি জজ মিয়া নিহত। «» কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ৪৭টি বকনা গরু বিতরণ «» আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধো ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে হতাশা ও বিস্ময় জানিয়ে পরিবারের সংবাদ সম্মেলন «» গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল «» শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, গাজীপুর মহানগর শাখা কমিটির অনুমোদন «» টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা «» আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ «» এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের বৈঠক ২৪ সেপ্টেম্বর «» গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু «» গাজীপুরে ট্রেনের যন্ত্রাংশ খুলে ৬ কিমি রেললাইনের ক্ষতি

করোনায় বড়াইগ্রাম থানার এক পুলিশ কর্মকর্তার মৃত্যু

সাঈদ সিদ্দিক, নাটোর ঃ 

করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে নাটোরের বড়াইগ্রাম থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুমন আলীর (৪০) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার রাতে ঢাকার রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।করোনা উপসর্গ নিয়ে তিনি গত ০২ আগষ্ট রাজারবাগ কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে ভর্তি হন । তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ( আই,সি,ইউ ) তে রেখে চিকিৎসা সেবা দেওয়া হয় ।পরে অবস্হার অবনতি হলে তাকে লাইফ সার্পোটে রাখা হয় । অদ্য ১৪ আগষ্ট দিবাগত রাত ২ টার দিকে করোনার সাথে যুদ্ধ শেষে নিঃশ্বাস ত্যাগ করেন । তিনি একজন সৎ দক্ষ ও নিষ্ঠাবান পুলিশ পরিদর্শক হিসেবে কাজ করে গেছেন ।

গত ২৪/৯/২০০৮ সালে এস,আই পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন । পুলিশ পরিদর্শক সুমন আলী চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার দৌলতপুর গ্রামে ২/২/১৯৮৩ সালে জন্ম গ্রহণ করেন । দাম্পত্য জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক ।

তার এই অকাল মৃত্যুতে তার নিজ কর্মস্থল বড়াইগ্রাম থানার পুলিশ সদস্য , রাজনৈতিক ব্যক্তিত্ব, সুধী সমাজসহ সাংবাদিক মহলের মধ্যেও শোকের ছায়া নেমে এসেছে। বড়াইগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দিলীপ কুমার দাস তার এই অকাল মৃত্যুতে যেন বাকরুদ্ধ , হয়ে পড়েছেন ।
নাটোরের পুলিশ সুপার লিটন কুমার সাহা ( পিপিএম বার) এক শোকবার্তায় জানান, করোনা সংক্রমণ রোধে সন্মুখ যোদ্ধা হিসেবে অর্পিত দায়িত্ব পালন কালে জীবন দিলেন পুলিশ পরিদর্শক সুমন আলী । দেশ ও জনগণের সেবায় জীবন উৎসর্গ করে তিনি ত্যাগের এক অনুপম দৃষ্টান্ত স্থাপন করেছেন । তার প্রতি আমরা গভীরভাবে শ্রদ্ধা জানাই । উক্ত শোকবার্তায় পুলিশ সুপার নাটোর মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি আন্তরিক সমবেদনা জানান ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *