সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহি জজ মিয়া নিহত। «» কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ৪৭টি বকনা গরু বিতরণ «» আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধো ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে হতাশা ও বিস্ময় জানিয়ে পরিবারের সংবাদ সম্মেলন «» গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল «» শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, গাজীপুর মহানগর শাখা কমিটির অনুমোদন «» টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা «» আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ «» এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের বৈঠক ২৪ সেপ্টেম্বর «» গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু «» গাজীপুরে ট্রেনের যন্ত্রাংশ খুলে ৬ কিমি রেললাইনের ক্ষতি

ঢাকা-৫ আসনের ধার্মিক পাড়ায় ৮০০ পরিবারকে খাদ্য সামগ্রি বিতরণ করলেন কামরুল হাসান রিপন

এস,এম,মনির হোসেন জীবন :

করোনার সংকটে পড়ার পাশাপাশি বন্যা কবলিত মানুষের মাঝে খাদ্য সহায়তা আজও অব্যাহত রেখেছেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি কামরুল হাসান রিপন।
এবার ঢাকা-০৫ আসনের ৬৪ নং ওয়ার্ডের ধার্মিক পাড়ার বন্যার্ত ও করোনার প্রাদুর্ভাবে বিপদে পড়া অসহায়, হতদরিদ্র, মেহনতি মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করলেন কামরুল হাসান রিপন।
আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আ ফ ম বাহাউদ্দিন নাছিমের নির্দেশে রাজধানীর ডেমরা থানার ৬৪ নং ওয়ার্ডের ধার্মিক পাড়ার ৮০০ হতদরিদ্র, ও বন্যাকবলিত মানুষের মাঝে চাল, ডাল, তেল, আলু, লবণসহ নিত্য-প্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন ঢাকা-০৫ আসনে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে নৌকার মনোনয়ন প্রত্যাশী এই নেতা।
এসময় স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অন্যান্য অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন কামরুল হাসান রিপন। বক্তব্যের শুরুতেই বঙ্গবন্ধুসহ ১৫ই আগষ্ট নির্মমভাবে নিহত সকল শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে শোক প্রকাশ করেন। সেইসঙ্গে এখনও পলাতক খুনীদের দেশে এনে তাদের বিচারের জন্য সরকারের প্রতি উদাত্ত আহব্বান জানান কামরুল হাসান রিপন।
সেইসঙ্গে আসন্ন জাতীয় উপ-নির্বাচনে ঢাকা-৫ আসনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে দলীয়ভাবে যেন মনোনীত হতে পারেন সেজন্য সভায় উপস্থিত সকলের কাছে দোয়া কামনা করেন কামরুল হাসান রিপন।
তিনি বলেন, সাংসদ নির্বাচিত হতে পারলে এই আসনের হতদরিদ্র মানুষের ভাগ্য পরিবর্তনে অবিরাম কাজ করে যাবেন। পাশাপাশি ঢাকা-৫ থেকে মাদকের প্রভাব, সন্ত্রাস, চাঁদাবাজি বন্ধের উদ্যোগ গ্রহণ করবেন তিনি। এছাড়াও এলাকার প্রতিটি সাধারণ মানুষ যেন নিশ্চিন্তে ঘুমাতে পারেন এবং নির্বিঘ্নে চলাফেরা করতে পারে সেই ব্যবস্থা নিশ্চিত করার জন্য সর্বাত্মক কাজ করে যাবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেন বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ ঢাকা মহানগর দক্ষিণের এই শীর্ষ নেতা।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *