সংবাদ শিরোনাম :
«» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ। «» কৃষক লীগের মহিলা বিষয়ক সম্পাদিকা হলেন সংরক্ষিত মহিলা এমপি টুসি «» পুনরায় চাকুরী বহল রাখার দাবিতে মানব বন্ধন। «» রাজধানীতে নির্মানাধীন ৭তলা ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু «» টঙ্গীতে শেখ রাসেল এর জন্মদিন পালন «» গাজীপুর মহানগরের বাসন থানা এলাকায় দেওয়াল ভেঙ্গে শিশু নিহত «» শেখ রাসেলের জন্মদিনে প্রতিমন্ত্রী জাহিদ আহ্সান রাসেল এম.পি «» টংগীতে পালিত হয়েছে শেখ রাসেল এর শুভ জন্মদিন।

গাজীপুরের শ্রীপুরে এক শিক্ষকের লাশ উদ্ধার

নাসির উদ্দিন গাজীপুর প্রতিনিধি গাজীপুরের শ্রীপুরে এক শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রবিবার বেলা ১১টার দিকে বিলাইঘাটা এলাকার লবলং খালের পাড় থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত রাসেল মিয়া (২২) উপজেলার মাওনা ইউনিয়নের সিংদিঘী গ্রামের সুজন মিয়ার ছেলে।

নিহতের চাচাতো ভাই শরাফত আলী জানান, শনিবার বিকেলে প্রতিবেশী ইমরান মন্ডল ডেকে নিয়ে যায় রাসেলকে পরে রাতে বাসায় না ফেরায় অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাওয়া যায়নি।রাসেল একই এলাকার শিশু কানন একাডেমিতে শিক্ষকতা করতেন।
স্থানীয়রা জানান,দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে, রাসেল ও ইমরান পরিবারের মধ্যে ।
শ্রীপুর থানার ওসি খোন্দকার ইমাম হোসেন জানান, নিহতের শরীরে একাধিক আঘাতের চিহ্ন পাওয়া গেছে। তাকে পূর্ব পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *