সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহি জজ মিয়া নিহত। «» কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ৪৭টি বকনা গরু বিতরণ «» আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধো ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে হতাশা ও বিস্ময় জানিয়ে পরিবারের সংবাদ সম্মেলন «» গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল «» শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, গাজীপুর মহানগর শাখা কমিটির অনুমোদন «» টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা «» আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ «» এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের বৈঠক ২৪ সেপ্টেম্বর «» গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু «» গাজীপুরে ট্রেনের যন্ত্রাংশ খুলে ৬ কিমি রেললাইনের ক্ষতি

গাজীপুর মহানগর ৪৬ নং ওয়ার্ড এর জনপ্রিয় নেতা মোঃ জাহাঙ্গীর আলম

মো নাদিম শেখ, গাজীপুর প্রতিনিধি :

 গাজীপুর মহানগর ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী জনাব মো: জাহাঙ্গীর আলম

তিনি  প্রিয় স্যার শহীদ আহসান উল্লাহ মাস্টার  আদর্শকে বুকে ধারণ করে দীর্ঘ প্রায় ৩৫ বছর ধরে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত আছি।বাংলাদেশ আওয়ামীলীগের সভানেত্রী জাতির জনকের সুযোগ্য কণ্যা বর্তমান প্রধানমন্ত্রীর নির্দেশ অনুযায়ী তৃণমূল পর্যায়ে আওয়ামীলীগকে শক্তিশালী করতে আরও তড়িৎ গতিতে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন  মো: জাহাঙ্গীর আলম।

গাজীপুর মহানগর ৪৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মো: জাহাঙ্গীর আলম বলেছেন, আমার পরিবার হল আওয়ামীলীগের পরিবার। জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শের পরিবার।

আমি শিশুকাল ও ছাত্রজীবন থেকে শহীদ আহসান উল্লাহ মাষ্টারের পাশে ছিলাম। প্রিয় স্যারের সাথে রাজপথে মিটিং মিছিল করেছি। আমি স্যারের পরিবারের সাথে দীর্ঘ দিন ধরে ছিলাম, এখনও পর্যন্ত তাদের পাশে আছি এবং আশা করি অদূর ভবিষ্যতে ও তাদের পরিবারের সাথে মিলেমিশে থাকবো।এবং এলাকাবাসী থেকে জানা যায় তিনি

সৎ ও নীতিবান ত্যাগী নেতা জনাব মোঃ জাহাঙ্গীর আলম   গাজীপুর মহানগর ৪৬ নং ওয়ার্ড   এর  এলাকাবাসীর আস্তাভাজন ব্যক্তি হিসেবে নিজেকে   তুলে ধরতে সক্ষম হয়েছে বঙ্গবন্ধু আদর্শের তৈরীর কাজে যার কোন জুড়ি নাই গাজীপুর জেলা আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের সুখ দুঃখের কান্ডারী জনাব মোঃ জাহাঙ্গীর আলম রাজনীতি করে আজ জনপ্রিয় নেতা হিসেবে সক্ষম হয়েছে তাই এলাকাবাসীর দাবি তাকে ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক হিসেবে দেখতে চাই।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *