সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে সড়ক দূর্ঘটনায় সাইকেল আরোহি জজ মিয়া নিহত। «» কালিয়াকৈরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠিদের মাঝে ৪৭টি বকনা গরু বিতরণ «» আওয়ামীলীগ নেতা ও মুক্তিযোদ্ধো ডাঃ আইনুল হক হত্যা মামলার রায়ে হতাশা ও বিস্ময় জানিয়ে পরিবারের সংবাদ সম্মেলন «» গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল «» শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, গাজীপুর মহানগর শাখা কমিটির অনুমোদন «» টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা «» আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ «» এইচএসসি পরীক্ষা নিয়ে শিক্ষাবোর্ড চেয়ারম্যানদের বৈঠক ২৪ সেপ্টেম্বর «» গাজীপুরের কাশিমপুর কারাগারে ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামীর মৃত্যু «» গাজীপুরে ট্রেনের যন্ত্রাংশ খুলে ৬ কিমি রেললাইনের ক্ষতি

“মাদকমুক্ত নবীনগর চাই রছুল্লাবাদ ইউনিয়ন এর দি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত “

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ঃ
“চলো যাই যুদ্ধে মাদকের বিরুদ্ধে”
 এই শ্লোগানকে সামনে রেখে নবীনগরে সম্পূর্ণ অরাজনৈতিক একটি সামাজিক সংগঠনের আত্মপ্রকাশ হয়েছে যার নাম মাদকমুক্ত নবীনগর চাই।
বর্তমান সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বোচ্চ ভাবে হুঁশিয়ারি করেছেন মাদকের বিরুদ্ধে!
 মাদককে জিরো টলারেন্স করতে অঙ্গীকারবদ্ধ।
 সর্বোচ্চ পর্যায় থেকে শুরু করে প্রত্যেকে মাদকের বিরুদ্ধে নিজ নিজ অবস্থান থেকে কাজ করে যাচ্ছে। সুন্দর সমৃদ্ধ সোনার বাংলা গড়তে যুবসমাজকে মাদক থেকে বিরত রাখতে হবে।
তার অংশহিসেবে নবীনগরে মাদকমুক্ত নবীনগর চাই সংগঠনের আত্মপ্রকাশ হয়। সংগঠনের মূল উদ্দেশ্য  নবীনগর উপজেলার ২১ টি ইউনিয়নকে নিয়ে সংগঠনটি কাজ করে যাবে।
 তারই অংশ হিসেবে ১০/০৯ বৃহস্পতিবার মো.সুমন আহমেদ মাস্টার এর সভাপতিত্বে রছুল্লাবাদ ইউনিয়ন মাদকমুক্ত নবীনগর চাই এর নতুন কমিটির নাম ঘোষণা করা হয়।
মোঃ আক্তার হোসেন কে সভাপতি এবং সুমনুর রহমান সুমনকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যের নাম ঘোষণা করা হয়।
উদ্বোধকঃ মাদক মুক্ত নবীনগর চাই এর সভাপতি মো. আবু কাওছার।
সে সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রছুল্লাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও রছুল্লাবাদ ইউনিয়ন   পরিষদ চেয়ারম্যান জনাব আলী আকবর। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদ সদস্য জনাবা অধ্যাপিকা নুরুন্নাহার বেগম।
বিশেষ অতিথি রছুল্লাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজেদুল ইসলাম সাজু, মোঃ তৌফিকুর রহমান মাস্টার,
  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নবীনগর মাদকমুক্ত চাই সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ ওমর ফারুক  সহ নবীনগর উপজেলা মাদকমুক্ত সংগঠনের অনেক নেতৃবৃন্দ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *