সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

বাবার ওপর প্রতিশোধ নিতে সন্তানকে অপহরণ

মোঃ বোরহান উদ্দিন  ঃ

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকা থেকে বৃহস্পতিবার দিবাগত মধ্যরাতে অপহৃত নিশাত বাবু (৩) নামে এক শিশুকে উদ্ধার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব-১) সদস্যরা। এ সময় অপহরণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করা হয়েছে।

অপহৃত শিশুর বাবা ওই যুবককে কারখানা থেকে চুরির দায়ে চাকরিচ্যুত করেন। এ ঘটনায় ক্ষুদ্ধ হয়ে শিশুটিকে অপহরণ করেন বলে জানিয়েছেন গ্রেফতার যুবক।

উদ্ধারকৃত শিশু নিশাত বাবু (৩) দিনাজপুরের চিরিরবন্দর থানার যৌতগ্রামের বকুল মিয়ার ছেলে। আর গ্রেফতার মোস্তাফিজুর রহমান (১৮) শেরপুর সদর থানার ডুবারচর এলাকার আবুল কাশেমের ছেলে। তিনি গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকার শওকতের বাড়িতে ভাড়া থাকেন।

র‌্যাব-১ এর গাজীপুরের কোম্পানি কমান্ডার লেফটেন্যান্ট কমান্ডার আব্দুল্লাহ আল মামুন জানান, গাজীপুর মহানগরীর আউটপাড়া এলাকার ভাড়াটিয়া বকুল মিয়ার একমাত্র সন্তান নিশাত বাবু (৩) বৃহস্পতিবার নিজ বাসা থেকে অপহৃত হয়। অপহরণের পর ভিকটিমের পরিবার সম্ভাব্য সকল স্থানে খোঁজাখুঁজি করে না পেয়ে একইদিন দুপুরে বাসন থানায় একটি অপহরণ সংক্রান্ত অভিযোগ দায়ের করে। অপহরণের দিন ভিকটিমের বাবার মোবাইল ফোনে অজ্ঞাত নম্বর থেকে ফোন আসে এবং নিশাত বাবুকে সে অপহরণ করেছে বলে জানিয়ে মুক্তিপণ হিসেবে তিন লাখ টাকা দাবি করে। অন্যথায় ছেলেকে হত্যা করে লাশ গুম করে দেবে বলে জানায়।

এ বিষয়ে র‌্যাবের কাছে অভিযোগ জানালে র‌্যাব ওই দিনই মধ্যরাতে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা এলাকায় অভিযান পরিচালনা করে অপহরণকারী চক্রের মূলহোতা মোস্তাফিজুর রহমানকে গ্রেফতার এবং শিশুটিকে উদ্ধার করে।গ্রেফতারকৃত আসামি মোস্তাফিজুর গাজীপুর মহানগরীর ভাওয়াল বদলে আলম সরকারি কলেজের পাশে অবস্থিত এলএফ সিকিউরিটি নামক প্রতিষ্ঠানে পিয়ন পদে চাকরি করতেন। আগে তিনিও ভিকটিমের সঙ্গে একই বাড়িতে ভাড়া থাকতেন। এলএফ সিকিউরিটি প্রতিষ্ঠানে শিশুটির বাবা রিক্রুরিং অফিসার হিসেবে কর্মরত। ৪ দিন আগে ওই প্রতিষ্ঠান থেকে চুরির দায়ে ওই শিশুর বাবা আসামি মোস্তাফিজুরকে চাকরি থেকে বরখাস্ত করে প্রতিষ্ঠান থেকে বের করে দেন। ওই ঘটনায় প্রতিশোধ নিতে একটি ধারালো চাকু কিনে তার মালিকের ছেলেকে অপহরণের টার্গেট করেন।

তিনি আরও জানান, শিশুটিকে উদ্ধার করে তার বাবা-মায়ের কেলে তুলে দেয়া হয়েছে। এ ঘটনায় আইগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *