সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

আনোয়ার হোসেনকে আহবায়ক নির্বাচিত করায় এলাকাবাসীর সন্তোষ প্রকাশ

মো: রফিকুল ইসলাম রফিক, গাজীপুর :
সকল জল্পনা, কল্পনার নিরসন ঘটিয়ে গাজীপুর মহানগর আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা দেওয়ায় মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক কে মহানগর আহবায়ক কমিটির পক্ষ থেকে ৪৭নং ওয়ার্ড আওয়ামাী লীগের আহবায়ক আনোয়ার হোসেন ও সদস্য সচিব আহসান উল্লাহ’ র শুভেচ্ছা জানান। যুগ্ন আহবায়ক মীর শাহ আলম, যুগ্ন আহবায়ক আব্দুল আজীজ সহ নব গঠিত কমিটির পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন সংশ্লিষ্ট উর্ব্ধতন নেতৃবৃন্দ সকলের প্রতি।

তাছাড়াও মহানগর বাসী সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন নব নির্বাচিত আহবায়ক কমিটি। এ ব্যাপারে, ৪৭নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আলহাজ্ব আনোয়ার হোসেন এর নেতৃত্বে নব গঠিত নির্বাচিত কমিটির সকলকে সাথে নিয়ে উক্ত ওয়ার্ডের সিনিয়র নেতাকর্মীদের বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় ও সকলের খোজ খবর নিয়ে সাংগঠনিক কার্যক্রম নিষ্ঠার সাথে পরিচালনা করার আহবান রাখেন। তাছাড়াও বয়জ্যেষ্ঠদের কাছ থেকে রাজনৈতিক বিষয়ে সহযোগীতা কামনা করে ঐক্যবদ্ধ ভাবে জনস্বার্থে কাজ করার কথা বলেন। ৪৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি মরহুম গফুর হাজী’র বাসায় গিয়ে পরিবারের সকলকে শান্তনা দিয়ে মরহুমের কবর জিয়ারত করে আত্মার শান্তি কামনায় বিশেষ মোনাজাত করেন। স্থানীয় সাবেক ওয়ার্ড কাউন্সিলর হেলাল উদ্দিন কে ফুলের শুভেচ্ছা জানান । সংরক্ষিত মহিলা কাউন্সিলর ৪৬,৪৭,৪৮ নং ওয়ার্ড হামিদা বেগম কে’ও শুভেচ্ছা বিনিময় করেন। এড. হেলাল উদ্দিন, মুরব্বী মজিবুর রহমান ছাড়াও গণ্যমান্য ব্যক্তি বর্গের নিজ বাস ভবনে গিয়ে ফুলের শুভেচ্ছা বিনিময় করেন ও সকলের সহযোগীতা কামনা করেন। তিনি দীর্ঘ দিন যাবৎ আওয়ামী লীগের রাজনীতিকে বুকে লালন করে সক্রিয় ভূমিকা নিয়ে কেন্দ্রীয় পর্যায় থেকে শুরু করে ওয়ার্ড পর্যন্ত সততার সাথে রাজনীতি করে আসছেন। এ ব্যাপারে, স্থানীয়রা বলেন- আলহাজ্ব আনোয়ার হোসেন রাজনৈতিক ব্যানারে একজন সুপরিচিত মুখ এক সময়ে রাজপথ কাপানো নেতা হিসাবে আমরা তাকে চিনি ও জানি। ওয়ার্ড থেকে কেন্দ্রীয় পর্যায় পর্যন্ত তার যথেষ্ট সুনাম রয়েছে। ৪৭নং ওয়ার্ডের গফুর হাজী’র মৃত্যুতে আমরা কাঙ্খিত একজন সৎ, আদর্শবান রাজনৈতিক কর্ণধার ও শ্রদ্ধাভাজন যোগ্য ব্যক্তিত্বকে ওয়ার্ড কমিটির আহবায়ক নির্বাচিত করায় সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি। সেই সাথে আওয়ামী লীগ সহ উক্ত ওয়ার্ডের সকল অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ফুলের তোড়ায় সংবর্ধনা জানিয়ে আমরা আমাদের আহবায়ককে বরণ করে নিয়েছি। আমরা বিশ্বাস করি, স্কুল, কলেজ, মসজিদ, মন্দির, দলীয় সাংগঠনিক কার্যক্রম সহ সকল বিষয়ের উপর গুরুত্ব দিয়ে কাজ করার মতো একজন উপযুক্ত ব্যক্তিকে আহবায়ক পেয়ে আমরা এলাকা বাসীর পক্ষ থেকে সন্তোষ প্রকাশ করছি। যেমণ- কমিটি ঘোষণা হওয়ার পরদিন আনোয়ার হোসেন এর উদ্যোগে সকলকে সাথে নিয়ে বাড়ি বাড়ি গিয়ে শুভেচ্ছা বিনিময় । স্থানীয় মরহুমদের কবর জিয়ারত, বয়জ্যেষ্ঠদের দোয়া নেওয়া দলীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ করা সব মিলে তাহার এমন ব্যতিক্রমী উদ্যোগকে আমরা সাধুবাদ জানাচ্ছি।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *