সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

টঙ্গীতে আ’লীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা

হানিফ ডালি :

গাজীপুর মহানগরের টঙ্গীর আওয়ামীলীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের উদ্যোগে ওয়ার্ড কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ । আজ বৃহস্পতিবার বিকেলে টঙ্গী নতুন বাজার দলীয় পার্টি অফিসের সামনে বিভিন্ন ওয়ার্ড থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে এসে জড়ো হয় । সিনিয়র নেতৃবৃন্দের সিদ্ধান্তে ঢাকা-ময়মনসিংহ সড়ক ও ঢাকা-কালীগঞ্জ সড়ক প্রায় ঘণ্টাব্যপি অবরোধ করে রাখায় মহাসড়কের উভয়পাশে তীব্র যানজটের সৃষ্টি হয়। এতে ভোগান্তিতে পড়েন যাত্রী সাধারণ।


সমাবেশে বক্তব্য রাখেন, থানা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা ফজলুল হক,  সাবেক কাউন্সিলর সেলিম মিয়া, গাজীপুর মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি হাজী নূর মোহাম্মদ মামুন, টঙ্গী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কেএম নাছির, মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য কাইয়ুম সরকার, গাজীপুর মহানগর যুবলীগ নেতা বিল্লাল হোসেন মোল্লা, যুবলীগ নেতা সোহেল রানা, টঙ্গী পশ্চিম থানা আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ সাবেক সাংগঠনিক সম্পাদক হাজী মো: জাহাঙ্গীর আলম, ইমাম হোসেন সহ ছাত্রলীগ, যুবলীগ, মহিলা লীগ সহ অন্যান্য স্থানীয় নেতৃবৃন্দ  ।


বক্তারা বলেন, গত রবিবার যে ওয়ার্ড কমিটি দেয়া হয়েছে তা কোন আওয়ামী লীগের কমিটির পর্যায়ে পড়ে না। সেটি একটি বিশেষ মহলের পকেট কমিটি। আওয়ামী লীগের দুর্দিনে যারা আন্দোলন সংগ্রামে অগ্রণী ভূমিকা পালন করেছেন তাদের নাম কমিটিতে রাখা হয়নি। বিএনপি সর্মথিত ও আওয়ামী পরিবারের সাথে জড়িত নয় এমন লোকজনদের আওয়ামী লীগের কমিটিতে রাখা হয়েছে। পকেট কমিটি বাতিল করে  নতুন করে কমিটি দেয়ার আগ পর্যন্ত আমাদের আন্দোলন চলবে।
উল্লেখ্য থাকে যে, গত রবিবার গাজীপুর মহানগরের ১৯নং ওয়ার্ড থেকে ৫৭নং ওয়ার্ড পর্যন্ত এক তরফা ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। মহানগর আওয়ামীলীগের সভাপতি আজমত উল্লাহ খান ও সাধারণ সম্পাদক (গাসিক মেয়র) জাহাঙ্গীর আলমের উপস্থিতিতে এ আহবায়ক কমিটি ঘোষণা দেন।আমরা এমন কমিটিকে মানি না, মানব না ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *