সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

গাজীপুরে আওয়ামী লীগের বিক্ষোভ মিছিল

মো নাদিম শেখ, গাজীপুর প্রতিনিধি:
গাজীপুর সিটি গঠিত হয়েছে ৫৭ টি ওয়ার্ড নিয়ে। এই ৫৭ টি ওয়ার্ডের আহ্বায়ক কমিটি ঘোষণা করেছেন। এতে অনেকেই আহবায়ক কমিটিতে পদ পেয়ে খুশি। এরা হলো বিএনপি  জামাত এর লোক। কিন্তু অধিকাংশ ত্যাগী নেতা সৎ নিষ্ঠাবান যারা দীর্ঘদিন আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত নিঃস্বার্থ ভাবে দলের জন্য কাজ করে যাচ্ছেন। তাদের অনেকেই নতুন কমিটি থেকে বাদ পড়ে গেছেন। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ এর পক্ষ থেকে একটি বিশাল বড় বিক্ষোভ মিছিল নিয়ে আশেন জনপ্রিয় নেতা শত নীতিবান শহীদ আহসান উল্লাহ মাস্টার এর আদর্শের সৈনিক জনাব মোঃ জাহাঙ্গীর আলম এখানে আরো উপস্থিত ছিলেন গাজীপুর মহানগর যুবলীগ নেতা জনাব মোঃ কাইয়ুম সরকার,  উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা মোঃ সোলায়মান,  উপস্থিত ছিলেন জনপ্রিয় নেতা জনাব মোঃ খোকন শেখ, এবং গণ্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিলটি ৪৬ নং ওয়ার্ড থেকে নতুন বাজার এবং গাজীপুর মহানগর ময়মনসিংহ সড়ক বিভিন্ন জায়গায়। বিক্ষোভ মিছিল করেন এতে অনেক যানবাহন চলাচল বন্ধ থাকে এবং
 জনপ্রিয় নেতা ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের জনপ্রিয় নেতা মোঃ জাহাঙ্গীর আলম বলেছেন। বিগত ৩৫ বছর  যাবৎ আওয়ামী লীগের। পরিবারের সাথে আমি রাজনীতি করে আসতেছি। এবং আমি আহসান উল্লাহ মাস্টারের আদর্শ রাজনীতি করে আসতেছি। জনো নেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার লক্ষ্যে  দীর্ঘদিন কাজ করে  যাচ্ছি। এবং আমার অভিভাবক জনাব মতিউর রহমান মতি ভাই এর নির্দেশে আমরাই বিক্ষোভ মিছিল। করতেছি তিনি আরো বলেন এই নতুন কমিটির অনুপ্রবেশকারী তারা বিএনপি জামাতের এজেন্ট হিসেবে দলে ডুকছে। সেই বিশ্বাসঘাতক হাইব্রিড দেরকে গোপনে পকেট কমিটি নাম দেওয়া  হয়েছে। তাই আমি এই নতুন কমিটির বিরুদ্ধে প্রতিবাদ জানাচ্ছি। এবং অবিলম্বে এই অবৈধ পকেট কমিটি বাদ দিয়ে নতুন করে কমিটি করার জন্য জোর দাবি জানাচ্ছি। এবং উনি বলেন রাজপথের সৈনিক পরিশ্রমই নেতাদের নতুন কমিটিতে নাম দেয়া হোক বলে তার কথা শেষ করে।
৪৬ নং ওয়ার্ড এলাকাবাসী বলেন এই নতুন পকেট কমিটি আমরা মানি না। এই কমিটি  বাদ না দিলে অন্যথায় দাবি না মানলে। আমাদের আমলীগের বড় ধরনের ক্ষতি হতে পারে। এই পকেট কমিটি জন্য যারা দায়ী তাদেরকে। আগামীতে চরম মূল্য দিতে হবে এই বলে সাধারন জনগন হুঁশিয়ারি দিয়েছে। এবং আরো বলেন বঙ্গবন্ধুর আদর্শে এই বাংলাদেশ আওয়ামী লীগ এই দলটি সব সময় অসহায় সাধারণ মানুষের অধিকারের কথা বলে। অতএব এই দলে কোন অনুপ্রবেশকারী স্থান নেই থাকতে পারে না। তাই সাধারণ মানুষের দাবি জনো নেত্রী শেখ হাসিনা হাতকে শক্তিশালী করার জন্য এবং বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক যারা। তৃণমূল নেতা রাজপথের সৈনিক দের পুনরায় কমিটি করে নামগুলো দেওয়া হোক। এতে আমাদের আওয়ামী  লীগের হাত শক্তিশালি হবে।
৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগের গণ্যমান্য ব্যক্তিরা বলেন। যে কমিটিতে দেওয়া হয়েছে এরাই মীরজাফর জামাত পন্থী বিএনপি ষড়যন্ত্র করার জন্য এ হাইব্রিড নেতাদের আমাদের আওয়ামি লীগে আহবায়ক কমিটিতে ঢুকিয়েছে। তাই জননেত্রী শেখ হাসিনার কাছে আমাদের গাজীপুর মহানগর। আওয়ামী লীগের কমিটি পুনরায় দেওয়া হোক। আমি একজন আওয়ামী লীগের সদস্য হিসেবে বলতে চাই। যে ওয়ার্ড ভিত্তিক কমিটি দেয়া হয়েছে এটা পুনরায় যোগ্য নেতাদের হাতে এই কমিটি দায়িত্ব দেওয়া হোক। এবং  আওয়ামী লীগের হাতকে শক্তিশালী করার জন্য। আমরা ছিলাম আছি ভবিষ্যতে থাকবো।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *