সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

আজ বহুল প্রতীক্ষিত বাফুফের নির্বাচনে এগিয়ে আছেন সদস্য প্রার্থী নুরুল ইসলাম নুরু

আমির হোসেন আকাশ:

বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) নির্বাচনে জরিপে এগিয়ে আছেন সদস্য পদ প্রার্থী নুরুল ইসলাম নুরু ।  সব অপেক্ষার প্রহর শেষ। শনিবার ৩ অক্টোবর অনুষ্ঠিত হবে বহুল প্রতীক্ষিত বাংলাদেশ ফুটবল ফেডারেশন নির্বাচনে সকল ভোটারদের দুয়া সমর্থন ও ভোট প্রত্যাশায়  ২০নং ব্যালট সদস্য পদপ্রার্থী নুরুল ইসলাম নুরু ।

সভাপতি, সিনিয়র সহসভাপতি, সহসভাপতি ও সদস্যসহ মোট ২১ টি পদের জন্য মনোনয়নপত্র তুলেছেন ৪৭ জন প্রার্থী।এবারের বাবুফে নির্বাচনে ইঁদুর দৌড়ে এগিয়ে আছে কাজী সালাহ্ উদ্দিন ও আব্দুস সালাম মুর্শেদী এমপির সম্মিলিত প্যানেল।বাফুফে নির্বাচন ঘিরে এবার যে উত্তেজনা ও উত্তাপ তা কোনো সময়ে দেখা যায়নি। ফুটবলের জনপ্রিয়তা এখনো যে আছে তার প্রমাণ মিলছে। ২১টি পদ, কিন্তু ক্রীড়াপ্রেমীদের যত আগ্রহ বাফুফের নির্বাচন নিয়েই।

কাজী সালাউদ্দিন এর আগেও নির্বাচনে একাধিকবার সভাপতি পদে জয়ী হন। এবারও তিনি প্রতিদ্বন্দ্বিতা করছেন। ফুটবলার হিসেবে সালাউদ্দিন কতটা জনপ্রিয় ছিলেন তা নতুন করে বলার নেই। সেক্ষেত্রে তার প্রতিদ্বন্দ্বী ক্রীড়াঙ্গনে তেমনভাবে পরিচিত নন, তারপরও হাড্ডাহাড্ডি লড়াইয়ের আভাস পাওয়া যাচ্ছে। যদিও কাজী সালাউদ্দিন আগের নির্বাচনে ঘোষণা দিয়েছিলেন এটিই তার শেষ নির্বাচন, কিন্তু জনপ্রিয়তা তাকে অবসর দিচ্ছে না।সভাপতি কাজী সালাহ্ উদ্দিন ও সিনিয়র সহ-সভাপতি আব্দুস সালাম মুর্শেদী এমপির সম্মিলিত প্যানেলে- এবার গাজীপুর সিটি কর্পোরেশন ৪৬নং ওয়ার্ডের বার বার নির্বাচিত ও জনপ্রিয় কাউন্সিলর নুরুল ইসলাম নুরু ২০নং ব্যালট সদস্য পদপ্রার্থী।

নির্বাচন প্রসঙ্গে নুরুল ইসলাম নুরু বলেন- ভোটারদের কাছে আমার একটাই কথা, যদি তারা মনে করেন সালাউদ্দিন যোগ্য তাহলে আরও একবার ফুটবলের সেবা করার সুযোগ দিন, এবং ২০নং ব্যালটে আপনাদের মূল্যবান ভোট কামনা করছি।
আমি কোনকিছু মিথ্যা প্রতিশ্রুতি দিতে চাই না, যে প্রতিশ্রুতি দিয়েছি তা বাস্তব সম্মত ও বাস্তবায়ন যোগ্য।
যতটুকু সম্ভব ততটুকুই আমি করে দেখাতে চাই।
সবাই দোয়া করবেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *