সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

দলের পদ ব্যবহার করে টাকার পাহাড় বানাবেন, তা চলবে না… মেহের আফরোজ চুমকি

মোঃ হানিফ ডালি ঃ

দলের পদ ব্যবহার করে টাকার পাহাড় বানাবেন, তা চলবে না, গাজীপুর-৫ আসনের এমপি, নারী ও শিশুবিষয়ক সাবেক প্রতিমন্ত্রী মেহের আফরোজ চুমকি বলেছেন, রাজনীতিতে ঢুকে অবৈধ টাকার পাহাড় বানাবেন, তা চলবে না। দেশ ও জনগণের জন্য কাজ করতে হবে। দলের পদ ব্যবহার পরে নিজের কল্যাণ করবেন এবং পকেট ভারী করবেন, তা হবে না।

বুধবার (৩০ সেপ্টেম্বর) বিকালে গাজীপুর মহানগরীর পূবাইল থানাধীন ৪০ নং ওয়ার্ডে মেঘডুবী আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে আগরতলা ষড়যন্ত্র মামলা পরিচালনা কমিটির আহ্বায়ক ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর শহীদ ময়েজ উদ্দিনের ৩৬তম শাহাদাতবার্ষিকী উপলক্ষে আয়োজিত স্মরণসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


মেহের আফরোজ চুমকি আরও বলেন, দেশ ও দশের উন্নয়নে ত্যাগী হিসেবে জনসেবায় কাজ করে নেতা হতে হবে। ৪০ নং ওয়ার্ড কাউন্সিলর আজিজুর রহমান শিরিষের সভাপতিত্বে ও সদস্য সচিব সোলেমান মোল্লার সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আজমত উল্লা খান, গাজীপুর সিটি মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, মহিলাবিষয়ক সম্পাদক হোসনে আরা সিদ্দিকী জুলি, বীর মুক্তিযোদ্ধা আলী হোসেন মাস্টার, গাজীপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ, টঙ্গী থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রজব আলী, মহানগর যুবলীগ আহ্বায়ক সদস্য রাজিবুল হাসান রাজীব সহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *