সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

বিবাহের ৫দিন পর মিথ্যা অভিযোগ

মো: রফিকুল ইসলাম রফিক, গাজীপুর :
গাজীপুর মেট্রো পলিটন পুলিশের টঙ্গী পূর্ব থানাধীন ঝিনু মার্কেট এলাকায় সকলের উপস্থিতিতে রাষ্ট্রীয় আইন মেনে শরীয়া মোতাবেক বিবাহের ৫দিন পর মেয়ে পক্ষ কে আসামী করে ছেলে পক্ষের মিথ্যা অভিযোগ দায়ের । উল্লেখ্য খসরু আহমেদ, পিতা আনোয়ার হোসেন টাংটু, মাতা- শেফালী বেগম, দড়ি ব্রামণ পাড়া, কাচিকাটা, থানা-গুরুদাসপুর, নাটোর জেলা এর সাথে কনে- ইসরাত জাহান, পিতা- কাজী শরিফুল ইসলাম, মাতা- কাজী গুলশান আরা, সাং- পাগাড়, জৈমত খানা রোড, মন্নুনগর টঙ্গী গাজীপুর, এর সাথে স্থানীয় কাজী মাহমুদুল হক এর মাধ্যমে শরীয়া মোতাবেক রেজিস্ট্রি কাবিন নামা মূলে বিবাহ হয়।

দীর্ঘ দিনের পরিচিত উভয়পক্ষের সম্মতি ক্রমে করোনা পরিস্থিতিতে সামাজিকতা রক্ষা করে বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হলেও বিয়ের ৫দিন পর অন্যের প্ররোচনায় কনে ইসরাত জাহান সহ পরিবারের বিরুদ্ধে যৌতুক সহ নানা ধরণের অভিযোগ এনে টঙ্গী পূর্ব থানায় একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন নব বিবাহিত খসরু আহমেদ তাপস। অভিযোগের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানার এস আই জিয়া, ইসরাত জাহানের পরিবারকে একটি অসাধু চক্রের কথা বলায় অসহায় মানবেতর দিনাতিপাত করছেন পরিবারটি। হতাশাগ্রস্ত হয়ে স্থানীয় কাজী সহ গণমাধ্যমের সহযোগীতা চেয়ে ছেলে পক্ষের মিথ্যা হয়রানী থেকে পরিত্রান চান । এ ঘটনায় সরেজমিন ঘুরে এসে জানা যায়, মেয়েটি একটি গামেন্টেসে চাকরী করে, বাবাও চাকরীজীবি , অন্য সদস্যরা পোশাক কারখানা থেকে কন্ট্রাক্টে কাজ করে জীবিকা নির্বাহ করে যাচ্ছে। গত ৮বছর এর পরিচয় সুবাদে ইসরাত জাহানের সাথে খসরু আহমেদ তাপসের বিবাহ দেন। পরবর্তীতে গরীব পরিবারের পক্ষে ছেলে পক্ষের চাহিদা অনুযায়ী কিছুই দেওয়া সম্ভব না এমন চিন্তা চেতনাকে সামনে এনে বিবাহ বিচ্ছেদ ঘটানোর লক্ষ্যে ছেলেকে লোভনীয় নানা প্রলোভন দেখিয়ে অভিযোগ দায়ের করেছেন বলে জানিয়েছেন স্থানীয় প্রত্যক্ষদর্শীরা। এ ব্যাপারে, আরো জানা যায় ছেলের স্ব ইচ্ছা, স্ব জ্ঞানে বিবাহ হয়েছে। কয়েকদিন পর, মেয়ের নামে থানায় অভিযোগ বিষয়টি নিয়ে আমরা দু:খিত, এমনটি জানিয়েছেন খসরু আহমেদ তাপস এর চাকরীস্থল অফিস সহকারী অন্যান্য বন্ধুরা। এমনকি তারা বলেন- বিবাহের বিষয়টি আমরা জানি এর মধ্যে এমন অবস্থার জন্য তাপসকে অভিযুক্ত করে তিতাস গ্যাস বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করে আইনানুগ ব্যবস্থা নেওয়ার কথা বলেন কর্তৃপক্ষ ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *