সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

আশূলিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা কলেজের শিক্ষার্থী নিহত

এস,এম,মনির হোসেন জীবন :

রাজধানীর অদূরে ঢাকা জেলার আশুলিয়া থানার ঢাকা-আশুলিয়া সড়কের বেড়িবাঁধ এলাকায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ঢাকা কলেজের এক শিক্ষার্থী নিহত হয়েছে।
নিহত শিক্ষার্থীর নাম রবিউল ইসলাম (২৯)।
নিহত রবিউল ইসলাম ঢাকা কলেজের শহীদ ফরহাদ হোসেন হলের অর্থনীতি বিভাগের আবাসিক শিক্ষার্থী ছিলেন।পরবর্তীতে তার মরদেহ ও দুর্ঘটনা কবলিত মোটরসাইকেলটি তার পরিবার ও স্বজনদের কাছে পুলিশ হস্তান্তর করেছেন।
আজ শনিবার দুপুর ১২টায় টাঙ্গাইল থেকে ঢাকায় ফেরার পথে ঢাকা-আশুলিয়া সড়কের টঙ্গাবাড়ি বেড়িবাঁধ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আশুলিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: কামরুজ্জামান আজ শনিবার রাতে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
এদিকে, আশুলিয়া থানার এএসআই মঞ্জুরুল আলম আজ রাতে বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত কলেজ শিক্ষার্থী রবিউল তার গ্রামের বাড়ি টাঙ্গাইল থেকে মোটরসাইকেল চালিয়ে আশুলিয়া টঙ্গাবাড়ি বেড়িবাঁধ এলাকায় এসে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। পরে স্থানীয় লোকজন তাকে আহত অবস্থায় উদ্ধার করে একটি পিকআপ ভ্যানের মাধ্যমে তুরাগের ধউরস্থ ইস্টওয়েস্ট মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
পুলিশের এ কর্মকর্তা আরো জানান, রবিউল ইসলামের পিতার নাম মৃত আব্দুল রউফ। টাঙ্গাইল জেলার সদর থানা থানা পাড়া এলাকায় তার বাড়ি। তারা ২ বোন এক ভাই।
পরে খবর পেয়ে তার বোনের জামাতা শামীম আল সা’দ ও আত্নীয়রা এসে বিনাময়নাতদন্ত ছাড়া তার মরদেহ ও দুর্ঘটনাকবলিত মোটরসাইকেল নিয়ে গেছেন।
এদিকে, ডিএমপির তুরাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সফি উল্লাহ আজ রাতে জানান, ঘটনাটি আমি শুনে তুরাগের ইস্টওয়েস্ট মেডিক্যাল কলেজ ও হাসপাতালে পুলিশ পাঠিয়েছি। কিন্তু ঘটনাস্থল আশুলিয়া থানা হওয়ায় সেখানকার পুলিশ মরদেহ নিয়ে গেছেন।তারা এব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহন করবে

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *