সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

আহবায়ক বাসেদ খান, সদস্য সচিব আজাহার বেপারী’র উদ্যোগে প্রধান মন্ত্রী’র জন্মদিন উদ্যাপন

মো: রফিকুল ইসলাম রফিক, গাজীপুর :
গাজীপুর মহানগরের ৫৭নং ওয়ার্ড আওয়ামী লীগের নব গঠিত কমিটির আহবায়ক আব্দুল বাসেদ খান ও সদস্য সচিব আজাহার বেপারী’র উদ্যোগে গতকাল রাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৪তম জন্মদিন উদ্যাপন করেন টঙ্গী বাজার, আশরাফ সেতু এলাকায় । দীর্ঘ ১৮ বছর পর ওয়ার্ড কমিটি ঘোষণা করায় আওয়ামী লীগের সিনিয়র নেতাকর্মীদের মধ্যে সস্থিরতা ফিরে আসায় আনন্দ মিছিলের উদ্যোগ নিলেও পরে তাহা অজানা কারণে বন্ধ করে দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষ্যে ৫৭নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে প্রথমে আশরাফ সেতু এলাকায় ৭৪তম জন্মদিনের কেক কাটেন পরে,

হাজী মাঝার দলীয় পার্টি অফিসে দ্বিতীয় দফায় কেক কাটেন স্থানীয় আওয়ামী লীগের সকল নেতৃবৃন্দের উপস্থিতিতে । দেশ ও জাতির মঙ্গলার্থে কোরআন তেলাওয়াত, দোয়া মাহফিল ও জন্মদিনের কেক কেটে আনন্দ, উল্লাসের মধ্য দিয়ে জন্মদিন উদ্যাপন করেন তারা। উক্ত দোয়া মাহফিলে প্রধান অতিথি গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি এড. আজমত উল্লা খান ও সাধারণ সম্পাদক এড. জাহাঙ্গীর আলম মেয়র গাজীপুর সিটি কর্পোরেশন । বাসেদ খানের তত্ত¡াবধানে মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন নবগঠিত কমিটির সদস্য সচিব আজাহার বেপারী ও উক্ত কমিটির অন্যান্য নেতৃবৃন্দ সহ স্থানীয় আওয়ামী লীগের সকল নেতাকর্মী । তারা বলেন- দীর্ঘ দিন পর কমিটি দেওয়ার ফলে আমরা স্বস্থিরতা ভোগ করছি। অন্যান্য বছরের মতো এবারো প্রধানমন্ত্রীর জন্মদিনে কেক কেটে জন্মদিন উদ্যাপন, দোয়া ও মিলাদ মাহফিলে সকলের অংশগ্রহণে আমরা গর্ব বোধ করছি। সংক্ষিপ্ত আলোচনায় আহবায়ক বাসেদ খান বলেন- ৫৭নং ওয়ার্ডে দীর্ঘ দিন যাবত সভাপতির দায়িত্ব পালন করে আসছি। আওয়ামী মূল দলের ওয়ার্ড কমিটিতে সততার সাথে রাজনীতি করে দলীয় সকল কার্যক্রমে সক্রিয় ভূমিকা নিয়ে কাজ করার নব গঠিত কমিটিতে সিনিয়র নেতৃবৃন্দ পুনরায় আমাদেরকে সুযোগ করে দেওয়ায় আমরা আমাদের সাধ্য অনুযায়ী সাংগঠনিক কার্যক্রম পরিচালনা করে তাদের মুখ উজ্জল রাখবো বলে আশা রাখি। সেই সাথে কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দদের আন্তরিক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *