সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

বিয়ের প্রলোভনে দীর্ঘদিন ধরে রায়পুরে সপ্তম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ দশম শ্রেণির ছাত্রের

নুরুল আমিন দুলাল ভূঁইয়া :-বিশেষ প্রতিনিধি
লক্ষ্মীপুরের রায়পুরে বিয়ের প্রলোভন দেখিয়ে সপ্তম শ্রেণির ছাত্রীকে (১৩) ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় দশম শ্রেণির ছাত্র আশরাফুল ইসলাম তামিমকে (১৬) গ্রেফতার করেছে পুলিশ।
তামিমকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। তারা উভয়ে স্থানীয় একটি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী।
তামিম দক্ষিণ চরবংশি ইউনিয়নের চরকাছিয়া গ্রামের মাঝি বাড়ির পল্লী চিকিৎসক মো. সেলিমের ছেলে।
মামলার এজাহার সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর ধরে কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে ওই কিশোর। বিয়ের প্রলোভন দিয়ে বিভিন্ন স্থানে নিয়ে কিশোরীর সাথে দৈহিক সম্পর্ক গড়ে তোলা হয়। বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে কিশোর অস্বীকৃতি জানায়।
কোনো উপায় না পেয়ে ওই কিশোরী রায়পুর থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।
অভিযুক্তের বাবা মো. সেলিম ও মামা জয়নাল জানান, কোনো ধর্ষণের ঘটনা ঘটেনি। মেয়েটিকে বিয়ে করার জন্য তার পরিবার পরিকল্পিতভাবে ঘটনা সাজিয়ে কিশোর তামিমের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন।
রায়পুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল বলেন, কিশোর তামিমের সামনে কিশোরী জবানবন্দী দিয়েছে।
তার ভিত্তিতে ধর্ষণ মামলা রেকর্ড হয়েছে। শনিবার সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা শেষে উভয়কে আদালতে পাঠানো হবে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *