সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

রায়পুরে পৌর কাউন্সিলর লিলি বিরুদ্ধে প্রবাসীর স্ত্রীকে মারধরের অভিযোগ

নুরুল আমিন দুলাল ভূঁইয়া :- বিশেষ প্রতিনিধি:
লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসী ইকবাল হোসেনের ভোগ দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টার অভিযোগ উঠেছে স্থানীয় কাউন্সিলর লিলি বেগমের বিরুদ্ধে। এতে বাধা দেওয়ায় প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলিকে মারধর করে ওই কাউন্সিলর ও তার ছেলে লিঠন।
অভিযুক্ত শামসুন্নাহার লিলি রায়পুর পৌরসভার ৭, ৮ ও ৯নং ওয়ার্ড কাউন্সিলর ও একই এলাকার মো: সিরাজের স্বামী।
৩ অক্টোবর শনিবার সকালে ন্যায় বিচারের দাবিতে লক্ষ্মীপুরের স্থানীয় একটি পত্রিকা কার্যালয়ে সংবাদ সম্মেলনে ভুক্তভোগী প্রবাসীর স্ত্রী রিমা আক্তার পলি এসব অভিযোগ করেন।
লিখিত বক্তব্যে পলি বলেন, স্বামী ইকবাল হোসেন প্রবাসে থাকায় তার একাকিত্বের সুযোগে প্রতিবেশী লিটন (৩০) ও পৌর কাউন্সিলর লিলি বেগম (৫৫) দীর্ঘদিন যাবত তাদের দখলীয় সম্পত্তি জবর দখলের চেষ্টা করে আসছে। এনিয়ে বাধা দিতে গেলে তাকে (পলি) বিভিন্ন ভাবে অত্যাচার-নিযার্তন ও বসত ঘর ভাংচুর করছে। গত ২৯ সেপ্টেম্বর সকালে লিটন ও লিলি পারিবারিক বিরোধ নিয়ে ঝগড়া করে। একপর্যায়ে আমার ঘরে প্রবেশ করে কোনো কিছু বুঝে উঠার আগেই এলোপাতাড়ি কিল-ঘুষি, লাথি মারে। এসময় আমার শ্লীলতাহানী করে ও ধারালো অস্ত্র দিয়ে আমাকে কুপিয়ে মারাত্মক জখম করে। পরে ঘরও ভাঙচুর করে হামলাকারীরা।
পলি আর অভিযোগ করে বলেন, তার ছবি এডিট করে বিভিন্ন রকম কুরুচিপূর্ণ মন্তব্য দিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে। এতে করে আমি সামাজিকভাবে হেয় প্রতিপন্ন হচ্ছি।
এ ঘটনায় রায়পুর থানায় একটি লিখিত অভিযোগ করেন পলি। বর্তমানে পলিকে হুমকী-ধুমকী দিচ্ছেন বলেও তিনি জানান। এতে নিরাপত্তাহীনতায় ভুগছেন তিনি।
সংবাদসম্মেলনে উপস্থিত ছিলেন, শ্বাশুড়ি রোকেয়া বেগম, চাচা শ্বশুর সফি উল্যাহ, বোন জান্নাতুল ফেরদাউস ও পলির ৩ ছেলে সন্তান।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *