সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

আসন্ন শারদীয় দূর্গোৎসব উপলক্ষে মত বিনিময় সভা

সুমন কাজী, গাজীপুর প্রতিনিধি :

গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৬ নং ওয়ার্ড হরিজন সংঘ দূর্ঘা পূজা উদযাপন পরিষদ ১৬ অক্টোবর, ২০২০ ইং তারিখে একটি মত বিনিময় সভা ও সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

উক্ত সভায় ৪৬ নং ওয়ার্ডের অত্যন্ত জনপ্রিয় ও সফল কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরুকে বাংলাদেশ ফুটবল ফেড়ারেশনের কেন্দ্রিয় পরিষদের সদস্য নির্বাচিত হওয়ায় এলাকাবাসী এবং হরিজন সংঘের পক্ষ ফুলের শুভেচ্ছা প্রদান ও অভিনন্দন জানানো হয়।

উক্ত সভায় উপস্থিত ছিলেন কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরু, জনাব মোঃ নজরুল ইসলাম ( যুগ্ম সাধারন সম্পাদক, ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ), জনাব মোঃ মনির আহম্মেদ মজুমদার (সদস্য, ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ), জনাব মোঃ গাউস আজম (সদস্য, ৪৬ নং ওয়ার্ড আওয়ামী লীগ), যুবলীগ এবং ছাত্রলীগ এর নেতা-কর্মীবৃন্দ, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং হরজিন সংঘ পরিষদের সভাপতি ও সদস্যবৃন্দ।

সভায় আসন্ন শারদীয় দূর্গোৎসব সুষ্ঠুভাবে পালন এবং এর সার্বিক নিরাপত্তা বিষয়ে মতবিনিময় করা হয়। মত বিনিময়কালে কাউন্সিলর জনাব মোঃ নূরুল ইসলাম নূরু প্রথমেই সকলের নিকট আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদর্শ অনুসারে সবাই মিলে একটি অসাম্প্রায়িক সমাজ তথা দেশ গড়ে তুলতে হবে। তিনি আরও বলেন যে আসন্ন শারদীয় দূর্গোৎসব সুষ্ঠুভাবে পালনের জন্য গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী জনাব আলহাজ্ব মোঃ জাহিদ আহ্সা্ন রাসেল এম,পি’ র নির্দেশনায় গাজীপুর সিটি কর্পোরেশনের পক্ষ থেকে সকল প্রকার  সহযোগিতা প্রদান করা হবে। এছাড়াও তিনি কোভিড-১৯ মোকাবিলায় সরকারের সকল বিধি-নিষেধ মান্য করে পূজা পালনের পরামর্শ দেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *