সংবাদ শিরোনাম :
«» ফ্রান্সে মহানবী (সা:) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন, গাজীপুরের বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ «» মহানবী (সাঃ) কে অবমাননা ও ব্যাঙ্গচিত্র প্রদর্শন করায় গাজীপুরে বিক্ষোভ «» তালাবদ্ধ অবস্থায় বাথরুম হতে রোগী উদ্ধার «» নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত! «» কালিয়াকৈরে ভুয়া র‌্যাব সদস্যসহ আটক ২ «» কালিয়াকৈরে মাদ্রাসায় ছেলে শিশু ধর্ষণ, অভিযুক্ত শিক্ষক আটক «» আমরা সবাই নবীর সেনা, ভয় করি না বুলেট বোমা এমন স্লোগানে উত্তাল টঙ্গী «» বাফুফের সদস্য নির্বাচিত হওয়ায় নূরুল ইসলাম নূরুকে টংগীতে গণসংবর্ধনা «» কেন্দ্রীয় সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় মোঃ জাহাঙ্গীর আলমকে নুরুল ইসলাম নুরু’র শুভেচ্ছা ও অভিনন্দন «» টঙ্গীতে ওয়ার্ড যুবলীগের সভাপতি প্রার্থীর বিরুদ্ধে অপপ্রচার ও থানায় মিথ্যা মামলার অভিযোগ।

টঙ্গীতে বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

মোঃ হানিফ ডালি  ঃ

ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে জনসচেতনতা তৈরির লক্ষ্যে শনিবার (১৭ অক্টোবর) গাজীপুরের টঙ্গীতে সমাবেশ করেছে পুলিশ।

সামাজিক দূরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে শনিবার সকাল সাড়ে ১০টায় ৪৩নং ওয়ার্ডে ওয়ার্ড কাউন্সিল কার্যালয় প্রঙ্গনে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে সংশ্লিষ্ট বিট এলাকার উল্লেখযোগ্য সংখ্যক নারী, জনপ্রতিনিধি, শিক্ষক, মসজিদের ইমামসহ সমাজের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহণ করেন।

সমাবেশে অংশগ্রহণকারীরা ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান এবং এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করবেন। প্রতি‌টি সমা‌বেশ স্ব-স্ব বি‌টের ফেসবুক পেইজে সরাস‌রি সম্প্রচার করা হয়।

টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. আমিনুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার খন্দকার লুৎফুল কবির। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কাউন্সিলর আসাদুর রহমান কিরন, অতিরিক্ত পুলিশ কমিশনার আজাদ মিয়া প্রমুখ। এতে আরও বক্তব্য রাখেন গাজীপুর মহানগর মহিলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শিরিন শহিদ, যুগ্ম সাধারণ সম্পাদক নাজমা বেগম, টঙ্গী পশ্চিম থানা মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক আয়েশা আক্তার আশা, টঙ্গী সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাধারন সম্পাদক রেজাউল করিম, ইমাম প্রতিনিধি মুফতি তাজুল ইসলাম ফারুকী, অভিভাবক প্রতিনিধি বিউটি খানম, বাড়িওয়ালা প্রতিনিধি মনিরুজ্জামান, স্কুল শিক্ষার্থী না‌ফিসা, মাইশা ও শেরাবান তহুরা সহ স্থানীয় মুরব্বিরাও এসময় উপস্থিত ছিলেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *