সংবাদ শিরোনাম :

টঙ্গীতে শেখ রাসেল এর জন্মদিন পালন

রাজু আহমেদ ঃ
বন্ধবন্ধুর কনিষ্ট ছেলে শেখ রাসেলের ৫৭তম জন্ম বার্ষিকী উপলক্ষে টঙ্গী পূর্ব পশ্চিম থানা আওয়ামীলীগের উদ্যোগে রবিবার (১৮ অক্টোবর) টঙ্গীর চেরাগআলী ট্রাক স্টেন মাঠে  কেক কাটা ও দোয়া মাহফিল  অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়ের জাহাঙ্গীর আলম ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌর মেয়ের আজমত উল্লাহ খান।
এসময় বক্তারা বলেন, ৭৫’র ১৫ আগস্ট ঘাতবদের হাতে নির্মম হত্যাকান্ডের শিকার হয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল। খুনিরা রাসেলকে পিছন থেকে গুলি করে হত্যা করেছে। সেইদিন জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকলকে নির্মমভাবে হত্যা করে ঘাতকরা।
এসময় আরো উপস্থিত ছিলেন  গাজীপুর মহানগর আওয়ামীলীগের স্বাস্থ্য বিষয়ক সম্পাদক জাকির হাসান খোকন,টঙ্গী থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রজব আলী,টঙ্গী থানা যুবলীগের সভাপতি সাত্তার মোল্লা, গাজীপুর সিটি কর্পোরেশনের ৫৪ নং ওয়ার্ড কাউন্সিলর নাসির উদ্দিন মোল্লা,  আওয়ামীলীগ নেতা ইকবাল হোসেন মোল্লা, টঙ্গী থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হাজী মনি সরকার,৫৫নং ওয়ার্ড আওয়ামীলীগে সদস্য সচিব আঃ আলীম, দৈনিক একুশে বাণীর গাজীপুর ব্যুরো প্রধান নজরুল ইসলাম, টঙ্গী পশ্চিম থানা যুবলীগ নেতা কে এম পলাশ মাহমুদ, প্রমুখ

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *