সংবাদ শিরোনাম :

নবীনগরে আওয়ামীলীগ নেতার মুক্তির দাবীতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত!

স্টাফ রিপোর্টার  :
ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর উপজেলার বীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হোসেন সরকার সহ আরো দুজন আওয়ামী লীগ ও যুবলীগ নেতাকে মামলায় আসামি করার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেন ইউনিয়ন আওয়ামীলীগ ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।
২৯/১০ বৃহস্পতিবার বিকালে উপজেলার ঐতিহ্যবাহী বাইশমৌজা বাজারে বিভিন্ন শ্রেণীপেশার নেতৃবৃন্দের উপস্থিতিতে বিক্ষোভ মিছিল শেষে এই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।
মিছিলটি বাইশমৌজা বাজারের বিভিন্ন সড়কে পদক্ষিণ শেষে গরুর বাজারে এসে প্রতিবাদ সভার মধ্য দিয়ে শেষ হয়েছে।
প্রতিবাদ সভায় বাইশমৌজা বাজার কমিটির সভাপতি হাজী আরিফ মিয়ার সভাপতিত্বে আওয়ামী লীগ নেতা সাংবাদিক জহির রায়হান এর সঞ্চালনায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আফজাল হোসেন,আওয়ামী লীগ নেতা মোঃ ইলিয়াস বাবুল, সিরাজুল ইসলাম,শহিদুল হক,মুক্তিযুদ্ধার সন্তান কমান্ডের নেতা দুলাল মিয়া,জামাল উদ্দিন সরকার, যুবলীগ নেতা জি এম সরকার,ছাত্রলীগ নেতা ইব্রাহিম সামী,ফাহিম হিরণ, আব্রাহাম আহাম্মেদ বাদল, আসিফ মাহমুদ, জোনায়েদ ও আবদুর রহমান প্রমুখ।
প্রতিবাদ সভায় বিভিন্ন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাধারণ সম্পাদকসহ অঙ্গ সংগঠন ও বীরমুক্তিযোদ্ধা এবং বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
বক্তারা বীরগাও ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি
হোসেন সরকার, আওয়ামী লীগ ও যুবলীগ নেতা ওবায়দুল ও মানিক মিয়াকে ২০১৮ সালের পাশ্ববর্তী কৃষ্ণনগর ইউনিয়নের গৌরনগর গ্রামের আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হত্যাকান্ড নিহত জয়নাল মিয়া ও দুলাল মিয়া হত্যা মামলায় চার্জশিট ভুক্ত আসামী করায় এটাকে ষঢ়যন্ত্র ও উদ্দেশ্যপ্রণোদিত বলে তাহার তীব্র নিন্দা জানান।
তারা অনতিবিলম্বে এসব নেতাদের নিঃশর্ত মুক্তি দাবি করেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *