সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে শীর্ষ মাদক সম্রাজ্ঞী ৫৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার «» ২০২১ সালের ১৬ ডিসেম্বর দিয়াবাড়ি-আগারগাঁও মেট্রোরেল চালু হচেছ : পরিকল্পনামন্ত্রী «» খিলক্ষেত কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের স্টোর রুমে আগুন নিয়ন্ত্রণে «» বেনাপোলে বিদ্যুৎ স্পর্শে যুবক নিহত «» মুক্তিযোদ্ধা পরিবারের স্বীকৃতি চান তারা «» সমবায় সেক্টরের সংকট সমাধানে সহযোগিতা করা হবে : স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী «» রাজধানীতে ১৮ কোটি টাকা মূল্যের ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্র্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার «» রাজধানীতে দুই বাসের চাপায় এক ব্যক্তি নিহত : বাস চালক ও হেলপারসহ দুই জন আটক «» কাউন্সিলর নুরুল ইসলাম নুরু’র উদ্যোগে দোয়া মাহফিল ও নৈশভোজ «» রূপগঞ্জ থেকে আনসার আল ইসলাম’র এক সদস্য গ্রেফতার : উগ্রবাদী বই, লিফলেট ও সিডি জব্দ

রাজধানীতে ১৮ কেজি গাঁজাসহ ৪ মাদককারবারি গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন :

রাজধানীর যাত্রাবাড়ী ও শ্যামপুর থানা এলাকায় পৃথক দু’টি অভিযান চালিয়ে মোট ১৮ কেজি নিষিদ্ধ গাঁজাসহ ৪ জন মাদককারবারিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) যাত্রাবাড়ী ও শ্যামপুর থানা পুলিশ।
গ্রেফতারকৃত ব্যক্তিরা হচেছ, জিন্নাত আলী, মোঃ আব্দুর রহিম, মো. নাজিম (২৪) ও মো. সোহেল (২৩)।
অভিযানকালে পুলিশ ধৃত ব্যক্তিদের নিকট থেকে মোট ১৮ কেজি গাঁজা উদ্ধার করে।
শুক্রবার দিবাগত রাতে যাত্রাবাড়ী চৌরাস্তা ও শ্যামপুর পোস্তগোলা সেতুর পূর্ব পাশ এলাকায় পৃথক দু’টি স্থানে অভিযান চালিয়ে গাঁজাসহ তাদেরকে আটক করা হয়।
ডিএমপি’র এক সংবাদ বিঞ্জপ্তিতে আজ শনিবার এসব তথ্য জানানো হয়েছে।
এতে বলা হয়, শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে রাজধানীর যাত্রাবাড়ী থানার চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে জিন্নাত আলী ও মোঃ আব্দুর রহিমকে ১৫ কেজি গাঁজাসহ তাদের গ্রেফতার করা হয়।
সংবাদ বিঞ্জপিতে আরও বলা হয়, শুক্রবার সন্ধ্যায় রাজধানীর শ্যামপুর পোস্তগোলা সেতুর পূর্ব পাশ থেকে তিন কেজি গাঁজাসহ মো. নাজিম (২৪) ও মো. সোহেল (২৩) নামে আরও দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে শ্যামপুর থানা পুলিশ।
পোস্তগোলা পুলিশ ফাঁড়ির (এসআই) এস,এম এনামুল হক জানান, শুক্রবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তিন কেজি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৩০ হাজার টাকা।
পৃথক দু’টি ঘটনায় যাত্রাবাড়ী ও শ্যামপুর থানায় মাদক আইনে দু’টি মামলা দায়ের করা হয়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *