সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে শীর্ষ মাদক সম্রাজ্ঞী ৫৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার «» ২০২১ সালের ১৬ ডিসেম্বর দিয়াবাড়ি-আগারগাঁও মেট্রোরেল চালু হচেছ : পরিকল্পনামন্ত্রী «» খিলক্ষেত কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের স্টোর রুমে আগুন নিয়ন্ত্রণে «» বেনাপোলে বিদ্যুৎ স্পর্শে যুবক নিহত «» মুক্তিযোদ্ধা পরিবারের স্বীকৃতি চান তারা «» সমবায় সেক্টরের সংকট সমাধানে সহযোগিতা করা হবে : স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী «» রাজধানীতে ১৮ কোটি টাকা মূল্যের ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্র্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার «» রাজধানীতে দুই বাসের চাপায় এক ব্যক্তি নিহত : বাস চালক ও হেলপারসহ দুই জন আটক «» কাউন্সিলর নুরুল ইসলাম নুরু’র উদ্যোগে দোয়া মাহফিল ও নৈশভোজ «» রূপগঞ্জ থেকে আনসার আল ইসলাম’র এক সদস্য গ্রেফতার : উগ্রবাদী বই, লিফলেট ও সিডি জব্দ

রাজধানীতে দুই বাসের চাপায় এক ব্যক্তি নিহত : বাস চালক ও হেলপারসহ দুই জন আটক

এস,এম,মনির হোসেন জীবন :

রাজধানীর যাত্রাবাড়ীতে দুই বাসের চাপায় পড়ে এক ব্যক্তি নিহত হয়েছে। নিহত পথচারীর নাম মো: নুরুল হক (৩৫) ।
নিহতের গ্রামের বাড়ি পিরোজপুর সদরে বলে জানা গেছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় দু’টি বাসের হেলপার (শ্রমিক) মাসুদ ও এক বাস চালককে জিঞ্জাসাবাদের জন্য আটক করেছে। তবে, বাস চালকের নাম তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। এছাড়া দুর্ঘটনা কবলিত বাস দু’টি পুলিশ জব্দ করেছে।
আজ বুধবার সকালে রাজধানীর যাত্রাবাড়ী মোড়ে এ দর্ঘটনা ঘটে।
গুরুতর আহত অবস্থায় বাস দু’টির স্টাফরা ওই পথচারীকে উদ্ধার করে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ৯টায় তাকে মৃত ঘোষণা করে।
ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ওসি) মো: বাচ্চু মিয়া আজ বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি বলেন, ঢামেক হাসপাতাল থেকে দুর্ঘটনা কবলিত এক বাসের পরিবহন শ্রমিক মাসুদ ও যাত্রাবাড়ীতে অপর এক বাস চালককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।
আটক হেলপার মাসুদের উদ্বৃতি দিয়ে পুলিশের এ কর্মকর্তা জানায়, যাত্রাবাড়ী মোড়ে একটি বাস পার্কিং অবস্থায় দাঁড়িয়ে ছিল। এসময় নিহত ওই ব্যক্তি বাসটির পেছন দিক দিয়ে যাচ্ছিলেন। এ সময় অপর একটি বাস পার্কিং করা বাসের পেছনে সজোরে এসে ধাক্কা দেয়। তখন দু’ বাসের মাঝে পড়ে নুরুল হক গুরুতর আহত হয়। পরে তাকে গুরুতর আহত অবস্থায় ঢামেক হাসপাতালে আনার পর তার মৃত্যু হয়।
ওসি মো: বাচ্চু মিয়া আরও জানান, এ বিষয়টি যাত্রাবাড়ী থানা পুলিশকে জানানো হয়েছে। তারা পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহন করবেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *