সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে শীর্ষ মাদক সম্রাজ্ঞী ৫৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার «» ২০২১ সালের ১৬ ডিসেম্বর দিয়াবাড়ি-আগারগাঁও মেট্রোরেল চালু হচেছ : পরিকল্পনামন্ত্রী «» খিলক্ষেত কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের স্টোর রুমে আগুন নিয়ন্ত্রণে «» বেনাপোলে বিদ্যুৎ স্পর্শে যুবক নিহত «» মুক্তিযোদ্ধা পরিবারের স্বীকৃতি চান তারা «» সমবায় সেক্টরের সংকট সমাধানে সহযোগিতা করা হবে : স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী «» রাজধানীতে ১৮ কোটি টাকা মূল্যের ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্র্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার «» রাজধানীতে দুই বাসের চাপায় এক ব্যক্তি নিহত : বাস চালক ও হেলপারসহ দুই জন আটক «» কাউন্সিলর নুরুল ইসলাম নুরু’র উদ্যোগে দোয়া মাহফিল ও নৈশভোজ «» রূপগঞ্জ থেকে আনসার আল ইসলাম’র এক সদস্য গ্রেফতার : উগ্রবাদী বই, লিফলেট ও সিডি জব্দ

রাজধানীতে ১৮ কোটি টাকা মূল্যের ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্র্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার

এস,এম,মনির হোসেন জীবন :

রাজধানী শাহ আলী থানা এলাকায় অভিযান চালিয়ে ৩৪ কেজি ওজনের একটি কষ্টিপাথরের লক্ষী নারায়ন / মহাদেব মূর্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪)। জব্দকৃত মূর্তির বর্তমান বাজার মূল্য প্রায় ১৮ কোটি টাকা বলে জানিয়েছে র‌্যাব।
গ্রেফতারকৃতরা হলো-মিজানুর রহমান (৪০), জেলা- রাজবাড়ী ও মোঃ শহিদুল ইসলাম (৪১), জেলা- পিরোজপুর।
মঙ্গলবার বিকেলে র‌্যাব-৪ এর একটি আভিযানিক দল রাজধানীর মিরপুরের শাহআলী থানা এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে কষ্টিপাথরের লক্ষী নারায়ণ/মহাদেব মূর্তিসহ তাদেরকে গ্রেফতার করে।
র‌্যাব-৪ এর সহকারী পুলিশ সুপার (মিডিয়া অফিসার) মোঃ জিয়াউর রহমান চৌধুরী আজ বুধবার এসব তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, অভিযানকালে র‌্যাব সদস্যরা ধৃত ব্যক্তিদের কাছ থেকে ৩৪ কেজি ওজনের একটি কষ্টিপাথরের লক্ষী নারায়ন / মহাদেব মূর্তি, ৪ টি মোবাইল ও নগদ ১৪ হাজার ৭শ টাকা উদ্ধার করে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেফতারকৃত ব্যক্তিরা কষ্টিপাথরের মূর্তি পাচারকারী চক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবত পরস্পরের যোগসাজশে দেশের বিভিন্ন প্রান্ত হতে দুর্লভ প্রত্নতাত্তি¡ক নিদর্শন সংগ্রহ করে অবৈধভাবে দেশের বাহিরে পাচারের প্রস্তুুতি নিচ্ছিল।
এবিষয়ে গ্রেফতারকৃত দুই চোরাকারবারির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *