সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে শীর্ষ মাদক সম্রাজ্ঞী ৫৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার «» ২০২১ সালের ১৬ ডিসেম্বর দিয়াবাড়ি-আগারগাঁও মেট্রোরেল চালু হচেছ : পরিকল্পনামন্ত্রী «» খিলক্ষেত কুর্মিটোলা হাই স্কুল এন্ড কলেজের স্টোর রুমে আগুন নিয়ন্ত্রণে «» বেনাপোলে বিদ্যুৎ স্পর্শে যুবক নিহত «» মুক্তিযোদ্ধা পরিবারের স্বীকৃতি চান তারা «» সমবায় সেক্টরের সংকট সমাধানে সহযোগিতা করা হবে : স্থানীয় সরকার ,পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী «» রাজধানীতে ১৮ কোটি টাকা মূল্যের ৩৪ কেজি ওজনের কষ্টিপাথরের মূর্র্তিসহ দুই চোরাকারবারিকে গ্রেফতার «» রাজধানীতে দুই বাসের চাপায় এক ব্যক্তি নিহত : বাস চালক ও হেলপারসহ দুই জন আটক «» কাউন্সিলর নুরুল ইসলাম নুরু’র উদ্যোগে দোয়া মাহফিল ও নৈশভোজ «» রূপগঞ্জ থেকে আনসার আল ইসলাম’র এক সদস্য গ্রেফতার : উগ্রবাদী বই, লিফলেট ও সিডি জব্দ

টঙ্গীতে শীর্ষ মাদক সম্রাজ্ঞী ৫৫ বোতল ফেনসিডিল সহ গ্রেফতার

মো: রফিকুল ইসলাম রফিক, গাজীপুর:

টঙ্গীর নতুন বাজার সংলগ্ন কো-অপারেটিভ ব্যাংকের মাঠ বস্তি এলাকায় গতকাল শনিবার দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে টঙ্গী পূর্ব থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে-মোছা: মোমেলা (৩০) ও মোছা: ময়ূরী (২৮)। এ সময় তাদের কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। পুলিশ জানায়, টঙ্গী পূর্ব থানার ষ্টেশন রোড এলাকায় এনা পরিবহণ কাউন্টারের সামনে মাদক ব্যবসায়ীরা অবস্থান করছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে টঙ্গী পূর্ব থানার এসআই আশিকুল ইসলাম আশিকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে কো-অপারেটিভ ব্যাংকের মাঠ বস্তি এলাকায় অভিযান চালায়। এ সময় মাদক ব্যবসায়ীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের ঘিরে ফেলে।

পরে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করলেও বাকিরা পালিয়ে যায়। পলাতক আসামীরা হচ্ছে-সাথী আক্তার (২২) ও আমেনা (৩২)। এ ব্যপারে, টঙ্গী পূর্ব থানার অফিসার ইনচার্জ মোঃ আমিনুল ইসলাম জানান, তাদের বিরুদ্ধে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। ঘটনার সত্যতা প্রকাশ করে টঙ্গী পূর্ব থানা অফিসার তদন্ত দেলোয়ার হোসেন বলেন- মোমেলা ব্যাংকের মাঠ এলাকার একজন কুখ্যাত মাদক ব্যবসায়ী । সে কাউকে পরোয়া না করে দেদারছে চালিয়ে যাচ্ছিল ফেন্সিদিল ও ইয়াবা ট্যাবলেটের ব্যবসা । আমরা তাদের বিরুদ্ধে মামলা রুজু করে জেল হাজতে পাঠিয়েছি ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *