সংবাদ শিরোনাম :

সাগর ব্যাপারী’র অকাল মৃত্যুতে ব্যবসায়ী সমিতির শোক প্রকাশ

মো: রফিকুল ইসলাম রফিক :
সিরাজদিখান থানাধীন বিক্রমপুর এলাকার মধ্য পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও টঙ্গী রেলস্টেশন বিক্রমপুর আবাসিক হোটেলের সত্ত্বাধিকারী সাগর ব্যাপারী (৩০) এর মৃত্যুতে ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করেছেন। সিরাজ দিখান থানার মরহুম হাতেম ব্যাপারী’র ছেলে টঙ্গীর হোটেল ব্যবসায়ী সমিতির অন্যতম সদস্য সাগর হোসেন বিক্রমপুর এলাকার স্থানীয় মধ্য পাড়া ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদভারে দীর্ঘদিন যাবত সততার সাথে দায়িত্ব পালন করে আসছিলেন বলে জানিয়েছেন বিক্রমপুর হোটেল ম্যানেজার মো: কাজল। তিনি বলেন- ব্যবসা প্রতিষ্ঠান টঙ্গীতে থাকার পরেও বেশিরভাগ সময় বিক্রমপুর এলাকায় ইউনিয়ন ছাত্রলীগের সাথে বেশি সময় দিতেন।

 

 

 

 

 

 

সেই সুবাদে নিজ এলাকায় আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ সহ অন্যান্য স্থানীয় অঙ্গ সংগঠনের মধ্যে সুখের মাথম। জনপ্রিয়তা ও আন্তরিকতা স্থানীয়দের মধ্যে কোন অংশেই কম ছিল না সাগরের। এদিকে টঙ্গী রেলস্টেশন এলাকায় ম্যানেজার কাজল, মুখলেছুর রহমান, ইউনুস, সালাহউদ্দিন, মাসুদ, শহিদ, হাবিব সহ অন্যান্যদের সাক্ষাতকারে তারা বলেন- সাগর ব্যবসার পাশাপাশি রাজনৈতিক অঙ্গনে ছিল খুবই পরিচিত মুখ। তাছাড়াও টঙ্গীর ছাত্রলীগ, যুবলীগ, নেতাকর্মীদের মধ্যে ছিল ব্যাপক পরিচিতি। বিপ্লব মজুমদার (সাদ্দাম) সহ একাধিক সূত্রে বলেন- এলাকার একজন ব্যবসায়ী হিসাবে পরিচিতি থাকলেও আমাদের সাথে আন্তরিকতার গভীর একটি জায়গা ছিল।

সবাইকে কাদিয়ে তার অকাল মৃত্যু আমরা কোন ভাবেই মেনে নিতে পারছি না। তাই সকলের কাছে দোয়া প্রার্র্থী মরহুমের আত্মার শান্তি কামনায় । তাছাড়াও স্ত্রী, সন্তান সহ শোকার্ত পরিবারে মৃত্যু শোক সইবার ধৈর্য্য শক্তি ও রুহের আত্মার শান্তি কামনায় গভীর শোক প্রকাশ করছি।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *