সংবাদ শিরোনাম :
«» নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার দুই পুত্রবধূ ১৬৪ ধারায় জবানবন্দী রহস্য বেরিয়ে আসেছে!! «» ময়মনসিংহে এিশালে দিনব্যাপী প্রনিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠিত «» নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ «» বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ «» নড়াইলে পুলিশের অভিযান ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৩ «» নড়াইলের পল্লীতে হিন্দু সম্প্রদায়ের গরু বিক্রয়ের টাকা হাতিয়ে নিল গরু দালালরা!! «» নড়াইলে র‍্যাব’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২ «» বেনাপোল স্থল বন্দরে ভারতীয় ট্রাকে আগুন «» নড়াইলে বিলুপ্তের পথে অত্যাবশকীয় পুষ্টিগুণ ফল কালো জাম! «» আমার পরিবারের কেউ মাদক ব্যবসার সাথে জড়িত নয়, যারা মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইৃ… ময়না বেগম

অন্তিম আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান বিল্লাল হোসেন এর পক্ষ থেকে ঈদ সামগ্রী বিতরণ

মো: রফিকুল ইসলাম রফিক:
গাজীপুর মহানগরের ৫৬ নং ওয়ার্ড সমাজ কল্যাণ এর মাঠে শুক্রবার সকালে অন্তিম আলো ফাউন্ডেশনের পক্ষ থেকে ভাওয়াল বীর শহিদ আহসান উল্লাহ মাস্টার তম শাহাদাত বার্ষিকীতে মেহনতী, দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন গাজীপুর মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও অন্তিম আলো ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান মো: বিল্লাল হোসেন। অন্তিম আলো ফাউন্ডেশন প্রতি বছরের ন্যায় করোনা লকডাউন চলমান থাকা সত্তেও পবিত্র রমজান মাসে সকল স্বাস্থ্য বিধি মেনে দূরত্ব বজায় রেখে টঙ্গী এলাকার দুস্থ ও মানবতার সেবায় পাচঁ শতাধিক ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

এর মধ্যে পুরুষদের জন্য লুঙ্গি, মহিলাদের জন্য একটি করে শাড়ি সহ অন্যান্য সামগ্রীর একটি ব্যাগ যাতে ঈদুল ফিতরের উপহার ২০২আয়োজনে অন্তিম আলো ফাউন্ডেশন লিখা সম্বলিত ব্যাগটি স্ব স্ব অবস্থান থেকে গ্রহণ করেন পাঁচ শতাধিক নারী পুরুষ। বিশেষ এক সাক্ষাতকারে তারা বলেন- অন্তিম আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রতিবছরই ঈদকে সামনে রেখে ঈদ সামগ্রী ও পথ শিশুদের মাঝে ঈদের নতুন জামা ও খাবার বিতরণ করে থাকেন। এ বছর আমরা ঈদের কয়েকদিন আগেই পেয়ে গেছি। আমরা দোয়া করি আল্লাহ যেন বিল্লাল স্যারকে যেন সুস্থতার সাথে সুস্থতার সহিত নেক হায়াত দান করেন। এসময় উপস্থিত ছিলেন- অন্তিম আলো ফাউন্ডেশনের চেয়ারম্যান সহ উক্ত সংগঠনের অন্যান্য দায়িত্বরত সকলের ব্যাপক উপস্থিতি, স্থানীয় ব্যক্তি বর্গ সহ গণ মাধ্যমের উপস্থিতিতে উক্ত উপহার সামগ্রী বিতরণ করেন তিনি। বিশেষ এক সাক্ষাতকারে তিনি বলেন- শহীদ আহসান উল্লাহ মাস্টার এমপি স্যারের ১৭তম শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে আমি আমার ফাউন্ডেশনের পক্ষ থেকে মেহনতী, দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছি।

আমি প্রতিবছরের ন্যায় এবারও করেছি, আগামীতেও একটু বড় পরিসরে করার চিন্তা চেতনা রয়েছে সংগঠনের পক্ষ থেকে।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *