সংবাদ শিরোনাম :
«» নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার দুই পুত্রবধূ ১৬৪ ধারায় জবানবন্দী রহস্য বেরিয়ে আসেছে!! «» ময়মনসিংহে এিশালে দিনব্যাপী প্রনিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠিত «» নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ «» বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ «» নড়াইলে পুলিশের অভিযান ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৩ «» নড়াইলের পল্লীতে হিন্দু সম্প্রদায়ের গরু বিক্রয়ের টাকা হাতিয়ে নিল গরু দালালরা!! «» নড়াইলে র‍্যাব’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২ «» বেনাপোল স্থল বন্দরে ভারতীয় ট্রাকে আগুন «» নড়াইলে বিলুপ্তের পথে অত্যাবশকীয় পুষ্টিগুণ ফল কালো জাম! «» আমার পরিবারের কেউ মাদক ব্যবসার সাথে জড়িত নয়, যারা মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইৃ… ময়না বেগম

টঙ্গী থানা যুবলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক কামরুল হাসান বাবলু চিরনিদ্রায় শায়িত

মোঃ রফিকুল ইসলাম রফিক ঃ

গাজীপুর সিটি কর্পোরেশনের ৪৭নং ওয়ার্ড আওয়ামীলীগের আহবায়ক আলহাজ মোঃ আনোয়ার হোসেন এর ছোট ভাই, টঙ্গী থানা যুবলীগের লড়াকু সৈনিক বিপ্লবী সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান বাবলু, ১৯৯৬ সালের অসহযোগ আন্দোলনে রাজপথে শক্তিশালী ভূমিকা রেখে খেতাব পেয়েছিলেন সিএনএন বাবলু নামে । কিডনি জনিত সমস্যায় দীর্ঘ দিন যাবত ভুগছিলেন তিনি । উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দিবাগত রাত ৩ টায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন )। স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে সহ অসংখ্য গুণগ্রাহী রেখে যান তিনি । শুক্রবার সকালে বড় ভাই আলহাজ্ব মোঃ আনোয়ার হোসেন সহ স্বজনদের সহযোগিতায় টিএন্ডটি শিলমুন নিজ এলাকায় মৃতদেহ গোসল শেষে জুম্মার পর টিএন্ডটি কলোনি মাঠে তার বিদায়ী জানাজা সম্পন্ন হয় ।

এসময় উপস্থিত ছিলেন- গাজীপুর মহানগর আওয়ামীলীগের সভাপতি এড আজমত উল্লা খান, গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড জাহাঙ্গীর আলম । মহানগর আওয়ামীলীগের জুগ্ন সাধারণ সম্পাদক মোঃ মতিউর রহমান মতি । ৪৬ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ নুরুল ইসলাম নুরু সহ স্থানীয় সকল ওয়ার্ড কাউন্সিলর ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ সহ স্থানীয় সুশীল সমাজ ও নেতাকর্মীদের ব্যাপক উপস্থিতিতে মরহুমের জানাজা শেষে নিজস্ব পারিবারিক কবরস্থানে শায়িত করা হয় । রাবেয়া আমিন জামে মসজিদের ইমাম সাহেবের মোনাজাতে তার রুহের মাগফেরাত কামনায় হাজারো নেতাকর্মীর অশ্রুসিক্ত বুক ফাটা কান্নায় শেষ বিদায় জানানো হয়  কামরুল হাসান বাবলু কে ।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *