সংবাদ শিরোনাম :
«» নড়াইলে বৃদ্ধাকে পুড়িয়ে হত্যার দুই পুত্রবধূ ১৬৪ ধারায় জবানবন্দী রহস্য বেরিয়ে আসেছে!! «» ময়মনসিংহে এিশালে দিনব্যাপী প্রনিসম্পদ প্রদর্শনী উদ্বোধনী ও আলোচনা অনুষ্ঠিত «» নড়াইলে ডিবি পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ৪ «» বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ «» নড়াইলে পুলিশের অভিযান ইয়াবা গাঁজাসহ গ্রেফতার ৩ «» নড়াইলের পল্লীতে হিন্দু সম্প্রদায়ের গরু বিক্রয়ের টাকা হাতিয়ে নিল গরু দালালরা!! «» নড়াইলে র‍্যাব’র অভিযানে ইয়াবাসহ গ্রেফতার ২ «» বেনাপোল স্থল বন্দরে ভারতীয় ট্রাকে আগুন «» নড়াইলে বিলুপ্তের পথে অত্যাবশকীয় পুষ্টিগুণ ফল কালো জাম! «» আমার পরিবারের কেউ মাদক ব্যবসার সাথে জড়িত নয়, যারা মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাইৃ… ময়না বেগম

বেনাপোলে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষন চেষ্টার অভিযোগ

মো.সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধি:

যশোরের বেনাপোল পোর্ট থানার ভবেরবেড় গ্রামে সপ্তম শ্রেনীর এক প্রতিবন্ধী (১৩) ছাত্রীকে ধর্ষন চেষ্টার অভিযোগ। প্রতিবন্ধী মেয়েটিকে একা পেয়ে মান্না (১৯) তার ফুফার বাড়িতে নিয়ে ধর্ষনের চেষ্টা চালায়। ধর্ষন চেষ্টাকারী মান্না ভবেরবেড় গ্রামের সোহরাব হোসেনের ছেলে। ঘটনাটি ঘটেছে বেনাপোল ভবেরবেড় গ্রামের পশ্চিমপাড়ায় রেলওয়ে বস্তিতে।

ভুক্তভোগি সপ্তম শ্রেনীর প্রতিবন্ধী মেয়েটি বলে সন্ধ্যার সময় কেউ আশে পাশে ছিল না; তখন মান্না আমাকে টিউবয়েল থেকে মুখ চেপে ধরে তার ফুফার ছায়রা বেগমের ঘরে নিয়ে যায়। আমাকে চিৎকার করলে গলা টিপে মেরে ফেলার হুমকি দেয়। এর জন্য আমি চিৎকার করতে পারি নাই। এরপর পাশের বাড়ির  ময়না আমাদের ঘরের মধ্যে কথা শুনতে পেয়ে ওই ঘর খুলতে বলে লোকজন ডেকে। এসময় মান্না আমাকে চাউলের ড্রামে ঢুকিয়ে দেয়। পরে আমার শ্বাস প্রশ্বাসে অসুবিধা হলে আমি ড্রাম থেকে বের হয়ে সত্য কথা বলে দেই।
পাশের বাড়ির ময়না বলে আমি ঘরের মধ্যে শব্দ শুনতে পাই। তখন আশে পাশের লোকজনকে বালি এই ঘরে কেউ আছে। তখন সকলে এসে ঘর খুলে দেখে সেখানে মান্না ছাড়া আর কেউ নেই। এরপর ভালো করে তল্লাশি করতে বললে ঘরের খাটের নীচে থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়।ভুক্তভোগি প্রতিবন্ধী মেয়ের মা জেসমিন খাতুন বলেন, মেয়ে কে বাড়িতে রেখে তার অসুস্থ শশুরকে হাসপাতালে দেখতে গিয়েছিলাম। পরে জানতে পারি সন্ধ্যার পর আমার মেয়ে টিউবওয়েলে পানি আনতে গেলে মান্না তাকে মূখ চেপে ধরে ঘরে নিয়ে যায়। এ নিয়ে এলাকার গন্যমান্য ব্যক্তিরা বিচারের আশ্বাস দিলেও বিচার না পেয়ে থানায় অভিযোগ করি।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার ডিউটি অফিসার এএসআই চম্পা জানান, অভিযোগ দায়ের করা পর এসআই সোহেল হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সেখানে গেছেন।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *