সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্ভধন «» কেরানীগঞ্জ আটি বাজার রাফিয়া হাসপাতালে নির্বাহি ম্যাজিস্ট্রেট এর অভিযান «» যশোর নারাঙ্গালী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে নব নির্বাচিত সভাপতি আখতারুল কবির মিলন «» নারায়ণগঞ্জের রুপগঞ্জে কারখানায় আগুন, লাশের মিছিলে স্বজনদের আহাজারি «» যশোরে গরিব, দুঃখী, অসহায়দের মাঝে ত্রান বিতরন «» গাজীপুরে ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন কামরুল আহসান রাসেল সরকার «» গাজীপুর চৌরাস্তায় লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালিত «» মোদি-মমতার জন্য ২৬০০ কেজি আম পাঠালেন প্রধানমন্ত্রী «» অপরাধীদের কঠোর বার্তা দিলেন নবাগত এ এস পি নবীনগর সার্কেল, ব্রাহ্মণবাড়িয়া। «» গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর জন্মদিন উদ্যাপন

অত্যাচার থেকে বাঁচতে সন্তান নিয়ে ভূমি কার্যালয়ে

মজনু মিয়া ঃ

মাদকাসক্ত স্বামীর অত্যাচার থেকে বাঁচতে সন্তানদের নিয়ে মির্জাপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) কার্যালয়ে আসেন রেহেনা বেগম নামের এক নারী। বুধবার (১৬ জুন) বিকেলে তিনি স্বামীর বিরুদ্ধে অভিযোগ দেন কার্যালয়ে।

এরপর সহকারী কমিশনার (ভূমি) মো. জুবায়ের হোসেন তাদের অভিযোগ শুনে শ্রীহরিপাড়া গ্রামের বাড়িতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালান। এসময় বিচারক জুবায়ের হোসেন অভিযুক্ত লুৎফর রহমানের কাছ থেকে মাদক সেবন ও নির্যাতনের বিষয়টি নিশ্চিত হয়ে তাকে ছয় মাসের কারাদণ্ড দেন।

অভিযুক্ত লুৎফর রহমান দুই সন্তানের জনক। তিনি মোটরগাড়ির শ্রমিক। তিনি মির্জাপুর পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের শ্রীহরিপাড়া গ্রামের ইন্তাজ আলীর ছেলে।

জানা যায়, লুৎফর রহমান নিয়মিত মাদক সেবন করেন। মাদকের টাকা না পেলে স্ত্রী ও সন্তানদের মারধর করেন। আবার কখনো দা দিয়ে ঘরের বেড়া কেটে ও ঘরের আসবাবপত্রও ভাঙচুর করেন।

ঘটনার পর উপজেলা ভূমি অফিস মির্জাপুর ফেসবুক পেজে পোস্ট দেয়া হয়- ‘দুই সন্তানের বাবা তিনি। অথচ মাদক সেবন করেন। হিতাহিত জ্ঞান হারিয়ে কখনো স্ত্রীকে মারধর করেন, কখনো ছেলে মেয়েকে মারেন। আবার কখনো দা দিয়ে ঘরের জিনিসপত্র নষ্ট করেন। বাবারা কী এমন হয়? কখনো নয়। এর জন্য দায়ী মাদক। আমরা সমাজ থেকে মাদকের অবসান চাই।’

এ পোস্ট দেয়ার পর বিষয়টি জানতে পারে সবাই। এসময় সহকারী কমিশনারকে বাহবা দেয় স্থানীয়রা।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *