সংবাদ শিরোনাম :
«» টঙ্গীতে কৃষক লীগের উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী উদ্ভধন «» কেরানীগঞ্জ আটি বাজার রাফিয়া হাসপাতালে নির্বাহি ম্যাজিস্ট্রেট এর অভিযান «» যশোর নারাঙ্গালী সম্মিলিত মাধ্যমিক বিদ্যালয়ে নব নির্বাচিত সভাপতি আখতারুল কবির মিলন «» নারায়ণগঞ্জের রুপগঞ্জে কারখানায় আগুন, লাশের মিছিলে স্বজনদের আহাজারি «» যশোরে গরিব, দুঃখী, অসহায়দের মাঝে ত্রান বিতরন «» গাজীপুরে ফ্রি অক্সিজেন সার্ভিস উদ্বোধন করলেন কামরুল আহসান রাসেল সরকার «» গাজীপুর চৌরাস্তায় লকডাউন বাস্তবায়নে মোবাইল কোর্ট পরিচালিত «» মোদি-মমতার জন্য ২৬০০ কেজি আম পাঠালেন প্রধানমন্ত্রী «» অপরাধীদের কঠোর বার্তা দিলেন নবাগত এ এস পি নবীনগর সার্কেল, ব্রাহ্মণবাড়িয়া। «» গাজীপুর মহানগর যুবলীগের উদ্যোগে অধ্যাপক শেখ ফজলে শামস পরশ এর জন্মদিন উদ্যাপন

অপরাধীদের কঠোর বার্তা দিলেন নবাগত এ এস পি নবীনগর সার্কেল, ব্রাহ্মণবাড়িয়া।

আতাউর রহমান কাজল
অপরাধীদের কঠোর বার্তা দিলেন নবীনগর সার্কেল, ব্রাহ্মণবাড়িয়া।  নবাগত অতিরিক্ত পুলিশ সুপার, মোঃ সিরাজুল ইসলাম  ।যোগদান করেই মুঠোফোনের মাধ্যমে দৈনিক দেশান্তর, সাপ্তাহিক বিবেকের কাছে মতবিনিময় করেন তিনি।
কোনো অপরাধী বা তার কোনো বাহিনী থাকবে না, থাকবে না কোনো রঙ। ইতিহাস-ঐতিহ্যের  শান্তি বিঘ্নকারীকে সহ্য করা হবে না। এরজন্য তিনি সাংবাদিকদের সঙ্গে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করেন।
নবাগত অতিরিক্ত পুলিশ সুপার, বলেন, পুলিশ-সাংবাদিকের কাজ একই। সাংবাদিকরা সমাজের জন্যে অনেক কাজ করেন। পুলিশও সমাজের অংশ। সমাজের ভালো কাজের জন্য পার্টনারশিপ জরুরি।কথা দিচ্ছি, মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করবো।
তিনি পুলিশ সদস্যদের হুশিয়ার করে বলেছেন, পুলিশে টাকা-পয়সার কোনো  লেনদেন হবে না। কোনো প্রকার দুর্নীতি-মাদকের সাথে সম্পর্ক থাকবে না। পুলিশ অন্যায় অত্যাচার-নিপীড়ন করলে তার বিরুদ্ধে অভ্যন্তরীণ ব্যবস্থা নেওয়া হবে। অপরাধকে যতটা নিয়ন্ত্রণ করা যায় তা দেখবো।
মানুষের কাজে সুবিধার্থে প্রত্যেকটি অঞ্চলে বিট পুলিশিং বা কমউিনিটি পুলিশিং শক্তিশালী করা হবে জানিয়ে নবাগত অতিরিক্ত পুলিশ সুপার, বলেন, একজন সেবাপ্রত্যাশীর ছোটখাট সমাস্যার জন্য যাতে থানা পর্যন্ত যেতে না হয়, সে ব্যবস্থা করা জরুরি।
যেকোনো প্রয়োজনে সাংবাদিকরা তার কাছে যেতে পারবেন বলে তিনি জানিয়েছেন। সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।
এসময়  নবাগত অতিরিক্ত পুলিশ সুপার, বলেছেন, অপরাধীকে অপরাধী হিসেবেই চিহ্নিত করবো। তার আশ্রয় প্রশ্রয়দাতাদের দেখবো না।
  পুলিশ একে অন্যের পরিপূরক। করোনা সংকট মোকাবিলায় পুলিশ অনন্য ভূমিকা রেখেছে।আমরা জনতার পুলিশ হতে চাই lপুলিশ ও সাধারণ মানুষের মধ্যে কোনো দালাল মাধ্যম থাকবে না। সাধারণ মানুষ সরাসরি পুলিশের সেবা পাবেন।
পুলিশকে দুর্নীতি ও মাদকমুক্ত করতে চাই। মাদক ও পুলিশ দুইটা এক সঙ্গে চলতে পারে না। মাদকের সঙ্গে পুলিশের সম্পৃক্ততা থাকলে কোনো ছাড় দেওয়া হবে না।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *