সংবাদ শিরোনাম :

এতিমের চোখ তুলে নিল সন্ত্রাসীরা

আতাউর রহমান কাজল :
রবিবার রাত্রে ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলা রসুল্লাবাদ ইউনিয়নের রসুল্লাবাদ গ্রামের এঘটনায় গুরুতর আহত মিঠু  (২ ৭)  রসুল্লাবাদ গ্রামের মৃতঃ জয়নাল আবেদীনের ছেলে
চাঁদা না দেওয়ায় স্থানীয়  সন্ত্রাসী রাজিব ও ইমরান বাহিনী চোখ তুলে নিয়েছে বলে অভিযোগ করেছেন এলাকাবাসী। শিক্ষা ও সমাজসেবায় গ্রামটির ঐতিহ্য বহু পুরাতন। কিন্তু সাম্প্রতিক সময়ে এ গ্রামের মানুষ জিম্মি হয়ে পড়েছে একটি সন্ত্রাসী বাহিনীর কাছে।  ওই সন্ত্রাসী বাহিনীর বিরুদ্ধে এর মধ্যেই , চাঁদাবাজি, প্রাণনাশের হুমকি, যৌন হয়রানি, মাদক ও , জমি দখল সাথে যোগাযোগের অভিযোগ উঠেছে।
 বাজার থেকে থেকে বাড়ি ফেরার পথে স্থানীয় সন্ত্রাসী রাজিব ও ইমরান. বাহিনী  ১০/১২ জনের একটি দল মিঠুর উপর হামলা চালিয়ে তাকে পিটিয়ে আহত করে এবং ছুরি দিয়ে খুঁচিয়ে চোখই তুলে ফেলে।”
স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, এবং শেষে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে।
চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা তার চোখ তুলে নিয়েছে বলে দাবি করেছেন এলাকাবাসী।সন্ত্রাসীরা  চাঁদা দাবি করে। চাঁদার টাকা না পেয়ে সন্ত্রাসীরা  ছেলের চক্ষু উৎপাটন করেছে।”
 “তার (মিঠু) ডান চোখের ‘আইবল’ অর্থ্যাৎ চোখের সাদা অংশসহ মনি উঠিয়ে ফেলা হয়েছে। বাম চোখও উঠিয়ে ফেলা হয়েছে। তবে কিছু অংশ ঝুলে রয়েছে।”

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *