সংবাদ শিরোনাম :

বেনাপোল রেল ষ্টেশন এর পাশে অজ্ঞাত নামা যুবক এর লাশ উদ্ধার

মো: সাগর হোসেন,বেনাপোল প্রতিনিধিঃ
বেনাপোল রেল ষ্টেশনের পাশ থেকে  অজ্ঞাত নামা এক যুবক এর (৩২) লাশ উদ্ধার করেছে বেনাপোল পোর্ট থানা পুলিশ। মঙ্গলবার  রাত্রে কে বা কারা তাকে হত্যা করে ফেলে গেছে বলে প্রাথমিক ধারনা করা হচ্ছে। লাশের পেটে ও বুকে ছুরিকাঘাতের চিহৃ রয়েছে। পেট থেকে নাড়ী বের হয়ে আছে। তার পকেটে ইয়াবা সেবনের জন্য ব্যবহৃত  কয়েন পাওয়া গেছে। যশোর পুলিশের পিবিআই এর একটি টিম লাশ সনাক্তর জন্য ফিঙ্গার প্রিন্ট নিয়েছে ঘটনাস্থল এলাকায়।  ঘটনাস্থল যশোর নাভারণ সার্কেল এ এসপি জুয়েল ইমরান ও বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান পরিদর্শন করেছে।

নাম প্রকাশ না করার শর্তে বেনাপোল রেল ষ্টেশন সংলগ্ন ভবেরবেড় গ্রামের স্থানীয়রা বলে এই এলাকায় ইয়াবা, গাজা ফেনসিডিল বিক্রি হয়।  এখানে দুর দুরান্ত থেকে মাদক সেবন করতে আসে যুবক ও ছাত্ররা। ওই অজ্ঞাত যুবক এখানে মাদক সেবন করতে এসে কোন কারনে এসব মাদক ব্যবসায়িদের সাথে বাক বিতন্ডায় জড়িয়ে পড়ে হত্যার শিকার হতে পারে বলে তারা মন্তব্য করছে। স্থানীয়রা প্রশাসনের কাছে বিষয়টি খতিয়ে দেখার আহবান  জানায়। আবার কেউ কেউ ধারনা করছে তাকে অন্য কোথাও থেকে হত্যা করে  এনে এখানে ফেলে যেতে পারে।
স্থানীয় শামীম হোসেন বলেন, লাশের নিকট একটি ইয়াবা সেবন এর কয়েন ও মাস্ক পাওয়া গেছে। ধারনা করা হচ্ছে সে একজন মাদক সেবী।
যশোর পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন ( পিবিআই) এর এসআই তবিবুর রহমান বলেন আমরা লাশ সনাক্তের জন্য তদন্ত করছি। লাশের ফিঙ্গার প্রিন্ট নেওয়া হয়েছে।

বেনাপোল পোর্ট থানা ওসি মামুন খান বলেন, লাশ উদ্ধার করা হয়েছে । ময়না তদন্তর জন্য যশোর মর্গে পাঠানো হবে।

নাভারন সার্কেল এ এসপি জুয়েল ইমরান বলেন তদন্ত করা হচ্ছে এটা বের হয়ে যাবে।সময় লাগবে না।

Comments

comments

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *